বলিউড

অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে কী বললেন জ্যোতিষী?

Astrologer predicts the future of Malaika Arora and Arjun Kapoor: অর্জুন-মালাইকার বিয়ে নিয়ে কী বললেন জ্যোতিষী? - West Bengal News 24

বলিউডের আলোচিত জুটি অর্জুন কাপুর ও মালাইকা আরোরা। শুরুতে প্রেমের বিষয়টি গোপন করলেও এখন আর রাখঢাক রাখেন না এই জুটি। কিছুদিন আগেও মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন তারা।

সম্প্রতি এই তারকা জুটিকে নিয়ে ভবিষ্যদ্বাণী করেছেন প্রসিদ্ধ জ্যোতিষী ও ফেস রিডার পণ্ডিত জগন্নাথ গুরুজি। তার দাবি, ‘মালাইকা আর অর্জুনের মধ্যে বন্ধন খুবই দৃঢ়। তারা পরস্পরের ওপর ভরসা রাখেন ও বিশ্বাস করেন।

আরও পড়ুন: নতুন প্রেমে মজেছেন হৃতিকের সাবেক স্ত্রী

অনেক চড়াই উতরাইয়ের পরেও তারা একসঙ্গে থাকার সিদ্ধান্ত নিয়েছেন। অর্জুন সবকিছু একটু আবেগ দিয়ে ভাবেন। আর মালাইকা ভেবেচিন্তে সিদ্ধান্ত নেন। দু’জনের এই বিপরীত স্বভাবই তাদের আরো কাছাকাছি এনেছে। খুব শিগগির তারা নিজেদের সম্পর্ক নিয়ে বড় সিদ্ধান্ত নেবেন।’

কবে নাগাদ অর্জুন-মালাইকার বিয়ে হতে পারে জানতে চাওয়া হলে জগন্নাথ গুরুজি জানান, ২০২২ সালেই এই জুটির বিয়ের সম্ভাবনা রয়েছে।

২০১৯ সালে তাদের সম্পর্কের কথা প্রথম জানান অর্জুন ও মালাইকা। এরপর প্রায়ই বিভিন্ন জায়গায় তাদের একসঙ্গে দেখা যায়। একাধিকবার তাদের বাগদান ও বিয়ের গুঞ্জনও শোনা গেছে। কিন্তু প্রতিবার সেটি গুঞ্জন পর্যন্তই সীমাবদ্ধ থেকেছে।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button