জাতীয়

“বিজেপি কোনও পিতা-পুত্র বা ইতালির মা-ছেলের প্রাইভেট কোম্পানি নয়”: বিজেপি সাংসদ

Sakshi Mahraj: “বিজেপি কোনও পিতা-পুত্র বা ইতালির মা-ছেলের প্রাইভেট কোম্পানি নয়”: বিজেপি সাংসদ - West Bengal News 24

উত্তরপ্রদেশের আসন্ন বিধানসভা নির্বাচনের ঘিরে রাজনৈতিক উত্তাপ বাড়ছে। এই সময় বিভিন্ন দলের নেতারাও একে অপরকে বাক্যবাণে বিঁধছেন। এই ধারা বজায় রেখেই, ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সাংসদ সাক্ষী মহারাজ, একটি অনুষ্ঠানে বক্তৃতা করার সময়, অখিলেশ যাদব, মায়াবতী এবং কংগ্রেস পার্টিকে তীব্র আক্রমণ করেছেন।

বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ বলেন যে, ‘আপনি কী বিজেপির অর্থ বোঝেন, এটি পিতা-পুত্রের সাইফাইয়ের সপার মতো লিমিটেড কোম্পানি নয়, ইতালির মা-ছেলের মতো কংগ্রেস লিমিটেড কোম্পানিও নয়। এটা বোন মায়াবতীর লিমিটেড কোম্পানি নয়। এটা বিজেপি, বিজেপি। এটাই বলে আগে ভারত, ভারতের পরে ভারতের মানুষ।’

আরও পড়ুন: ‘ বয়ঃসন্ধি পেরোলেই বিয়ে করতে পারবেন মুসলিম মেয়েরা’

উল্লেখ্য, সাক্ষী মহারাজ প্রায়শই তার বক্তব্যের জন্য শিরোনামে থাকেন। কয়েকদিন আগে, সাক্ষী মহারাজ কেন্দ্রীয় সরকারের কৃষি আইন প্রত্যাহার নিয়ে বলেছিলেন যে বিল তৈরি করা হয়, সেগুলি নষ্ট হয়ে যায়, সেগুলি আবার ফিরে আসবে, সেগুলি আবার তৈরি করতে কিছুটা সময় লাগে। প্রধানমন্ত্রী মোদী বড় মনের, তিনি বড় হৃদয় দেখিয়েছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও যোগী আদিত্যনাথের কোনও বিকল্প নেই।

প্রসঙ্গত, আগামী মাসে ইউপি, উত্তরাখণ্ড, পাঞ্জাব, গোয়া এবং মণিপুরে বিধানসভা নির্বাচনের তারিখ ঘোষণা করা হতে পারে। বিজেপি, কংগ্রেস, এসপি, বিএসপি সহ সব দলই নির্বাচনী প্রচারে সক্রিয়। তবে, করোনা ভাইরাসের ওমিক্রনের ক্রমবর্ধমান সংখ্যার কারণে নির্বাচন নির্ধারিত তারিখে অনুষ্ঠিত হয় নাকি তা স্থগিত করা হয় তা দেখার বিষয়।

সুত্র: Press Card News

আরও পড়ুন ::

Back to top button