বলিউড

বিয়ে কবে করছেন? ক্যাটরিনার প্রশ্নে কী উত্তর দিয়েছিলেন সালমান?

Katrina Kaif and Salman Khan: বিয়ে কবে করছেন? ক্যাটরিনার প্রশ্নে কী উত্তর দিয়েছিলেন সালমান? - West Bengal News 24

গতকাল সোমবার ৫৭ বছরে পা দিয়েছেন বলিউড ভাইজানখ্যাত সালমান খান। বরাবরের মতো এবারো পরিবার ও বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করেছেন। এরইমধ্যে ঘটে দুর্ঘটনা। শনিবার রাতে খামারবাড়িতে সাপে কামড় দেয় সালমান খানকে। তবে এখন সুস্থ আছেন তিনি। এরইমধ্যে জন্মদিনের দিন সোমাবার সকালে সালমান ও ক্যাটরিনার একটি ভিডিও ভাইরাল হয়েছে।

বিগ বস সিজন থার্টিনে সিনেমার প্রচারে এসেছিলেন ক্যাটরিনা কাইফ। সেখানেই সালমানকে লাই ডিটেক্টরে বসান ক্যাটরিনা। এরপর সালমানকে একের পর এক প্রশ্ন করতে থাকেন তিনি।

ক্যাটরিনা কিছুটা ইতস্তত হয়েই সালমfনকে জিজ্ঞাসা করেন যে কবে বিয়ে করছেন? ক্যাটের প্রশ্ন শুনে কিছুক্ষন চুপ থাকেন সালমন তারপর হাসতে থাকেন। এরপর দর্শকরাও জানতে চাইলে সালমন বলেন , ‘আমি জানি না। আমি আর বিয়ে করব না। কারণ আমার বিয়ের বয়স পেরিয়ে গেছে।’ সলমনের কথাতে লাল আলো জ্বলে ওঠে। এতে করে হাসির রোল পড়ে যায় দর্শকদের মধ্যে।

আরও পড়ুন: ‘আল্লু অর্জুনের নায়িকা রাশমিকার নতুন ছবি ভাইরাল

তবে ক্যাটরিনা জানান, এটা ভুল উত্তর। এই ঘটনার কেটে গেছে প্রায় দুবছর। ইতিমধ্যেই বিয়ে করেছেন ক্যাটরিনা। তবে তার সঙ্গে সালমনের সম্পর্ক এখনও মিষ্টি মধুর। তাই সালমানের জন্মদিনে শুভেচ্ছা জানাতে ভোলেননি ক্যাটরিনা। সালমানের জন্মদিনকে উদ্দেশ্য করে তিনি লিখেছেন, ‘এবছর জন্মদিন তোমার সবচেয়ে হাসিখুশি জন্মদিন হোক। তোমার মধ্যে যে আলো, ভালোবাসা, বুদ্ধিমত্তা আছে, তা সারাজীবন তোমার সঙ্গে থাকুক।’

এদিকে সোমবার সকালে গণমাধ্যমকে দেওয়া বার্তায় সালমান বলেছেন, আমি ভালো আছি, আমার কিছুই হয়নি। সাপ ও বাঘ দুই-ই বেঁচে আছে।

এক থা টাইগার ও টাইগার জিন্দা হ্যায় সিনেমায় অভিনয়ের পর টাইগার নামেই খ্যাত বলিউডের ভাইজান।

আরও পড়ুন ::

Back to top button