বিচিত্রতা

ভিডিও : প্যারাসেইলিংয়ের সময় দড়ি ছিঁড়ে সাগরে পড়লেন দুই নারী! অতঃপর…

সমুদ্রদর্শনে গিয়ে প্যারাসেইলিং করার সিদ্ধান্ত নিয়েছিলেন সুজাতা ও সুরেখা। সেই মোতাবেক দড়িবাঁধা প্যারাসুটে চেপে উড়াল দিয়েছিলেন আকাশে। কিন্তু উড়তে শুরু করার কিছুক্ষণের মধ্যে দড়ি ছিঁড়ে সাগরে পড়ে যান তাঁরা।

তবে বড় কোনো ক্ষয়ক্ষতি হয়নি। প্যারাসেইলিং কর্মীরা দ্রুত গিয়ে পানি থেকে তুলে আনেন তাঁদের। সম্প্রতি ঘটনাটি ঘটেছে ভারতের উপকূলীয় শহর আলিবাগে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, গত ২৭ নভেম্বর সমুদ্র দেখতে মুম্বাইয়ের দক্ষিণাঞ্চলীয় শহর আলিবাগে যান সুজাতা নারকার ও সুরেখা পানিকর। তাঁরা দুজনেই মুম্বাইয়ের বাসিন্দা।

আরও পড়ুন : শিক্ষার্থীদের পতিতাবৃত্তির প্রশিক্ষণ দিচ্ছে বিশ্ববিদ্যালয়!

সেদিন ভারসোলি সৈকতে কিছু পর্যটককে প্যারাসেইলিং করতে দেখেন তাঁরা। চ্যালেঞ্জিং সেই অভিজ্ঞতা নিতে তাঁরাও প্যারাসুটে চেপে সমুদ্র দেখার সিদ্ধান্ত নেন।

কিন্তু সেই অভিজ্ঞতা খুব একটা সুখকর হয়নি সুজাতা ও সুরেখার। কারণ, প্যারাসেইলিং শুরুর কিছুক্ষণ পরেই দড়ি ছিঁড়ে সোজা সাগরে গিয়ে পড়েন তাঁরা। এসময় তাঁদের প্যারাসেইলিং ভিডিও করা হচ্ছিল। সেই ক্যামেরায় ধরা পড়েছে দুই নারীর সাগরে পড়ার দৃশ্য।

ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার পরপরই তা ভাইরাল হয়ে পড়ে। এতে অনেকেই অ্যাডভেঞ্চারাস এই খেলার সুরক্ষা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন। ভিডিওর নিচে করা মন্তব্যে কেউ কেউ মানসম্মত দড়ি ব্যবহার না করায় প্যারাসেইলিং কর্মীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন।

আরও পড়ুন ::

Back to top button