ভাইরাল

নাইট পার্টিতে হামাগুড়ি লুটোপুটি খেয়ে তুমুল নাচ যুবতী বউদির, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

‘বিয়ে’ যেকোনো মানুষের কাছে একটা গুরুত্বপূর্ণ বিষয়, আর এই বিয়ে শব্দটা শুনলেই মনটা যেন আনন্দে মেতে ওঠে। সেটা নিজের বিয়ে হোক বা কাছের কোন মানুষের। বিয়ে বাড়ি মানেই নাচ গান, হট্টগোল, সাজগোজ, দেদার মজা, খুনসুটি। আর অবাঙালি বিয়েতে বাড়তি পাওনা চোখ ধাঁধানো মেহেন্দী ও সঙ্গীত অনুষ্ঠান। আর এই সব অনুষ্ঠানেরই ঝলক মাঝে মাঝে উঠে আসে সোশ্যাল মিডিয়ায়।

সম্প্রতি এই রকমই এক বিয়ে বাড়ির নাচের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাবতেই পারেন এতে নতুনত্ব কি! কিন্তু এই ডান্সিং বৌদির নাচ নাচ দেখলে একটাই কথা মনে হবে “দিল তো বাচ্চা হে জি”।

আরও পড়ুন : চকাচক, স্লিভলেস ব্লাউজ সবুজ শাড়িতে অসাধারন নাচ সুন্দরী কন্যার, সোশ্যাল মিডিয়ায় প্রশংসার বন্যা

আসলে এই নাচ যেমন তেমন নয়, একেবারে বিন্দাস মুডে নেচেছেন এই মহিলা। নাচের ছন্দের স্রোতে গা ভাসিয়ে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন। না নাচে প্রশিক্ষিত হয়তো তিনি নন কিন্তু তাতে থোড়ি কেয়ার! কারোর তোয়াক্কা না করেই নিজের স্টেপে নিজের মতো করে নিয়েছে আনন্দ প্রকাশ করেছেন এই মহিলা।

সম্প্রতি ভাইরাল এই ভিডিওতে দেখা যাচ্ছে কারোর তোয়াক্কা না করে কমলা শাড়ী পরে নেচে যাচ্ছেন এক মহিলা। কখনো নাচতে নাচতে মাটিতে লুটিয়ে পড়েছেন, কখনও হাটু মুড়িয়ে দাঁড়িয়ে নানান ভঙ্গিমা করছেন। ব্যাং ব‍্যাং গানের তালে তার নাচ দেখে অবাক হয়ে গেছেন উপস্থিত সকলে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

আরও পড়ুন ::

Back to top button