বলিউড

১২ দিনে ২০০ কোটি আয় ‘পুষ্পা’র

Pushpa: ১২ দিনে ২০০ কোটি আয় ‘পুষ্পা’র - West Bengal News 24

‘পুষ্পা’র সঙ্গে ‘স্পাইডার ম্যান’ ফ্রেঞ্চাইজির সর্বশেষ সিক্যুয়েল ‘নো ওয়ে হোম’ মুক্তি পায়। এই ছবির জন্য অনেকেই ধারণা করে বড় এক ধাক্কার সম্মুখীন হবে ‘পুষ্পা’। অবশ্য মুক্তির পর সে ধারণা ধোপে টেকেনি। মুক্তির প্রথম দিন থেকেই সেটা প্রমাণ দিয়েছে পুষ্পা।

মুক্তির প্রথম দিন ২৫ কোটি (২৮.৭৫ কোটি টাকা)-তে শুরু হয় ছবিটির আয়। সর্বশেষ ১২তম দিনে আয় করে ৪.৫ থেকে ৫.৫ কোটি রুপি (৫.১৮ কোটি টাকা)।

এই ১২ দিন শেষে ‘পুষ্পা বক্স অফিসে মোট আয় দাঁড়িয়েছে ১৯৮থেকে ১৯৯ কোটিতে (২২৮-২২৯ কোটি টাকা)। ভারতীয় বক্সঅফিস মোতাবাকে আজ আল্লু- রাশ্মিকার এ ছবিটি অর্জন করবে ২০০ কোটির (২৩০ কোটি টাকা) মাইল ফলক।

তবে এতদিন দাপটের সাথে ব্যবসা করলেও ঝামেলায় পরতে যাচ্ছে ‘পুষ্পা’। ওমিক্রন প্রাদুর্ভাবে হল বন্ধের ঘোষণা দিয়েছে দিল্লী সরকার। শিগিররই অন্যান্য প্রদেশেও এই ঘোষণা আসতে পারে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন: বছরের শেষ দিনে দেখা যাবে অন্যরকম অনন্যাকে

ওমিক্রন আক্রান্তের সংখ্যা ঊর্ধ্বমুখী হওয়ায় সিনেমা ইন্ডাস্ট্রিতে আরেক ধাক্কা আসার সম্ভাবনা তৈরি হয়েছে। এ জন্য ধাক্কা লাগবে পুষ্পার আয়েও।

‘পুষ্পা’ সিনেমার গল্পটি লাল চন্দন কাঠের অবৈধ বাণিজ্যকে ঘিরে আবর্তিত হয়েছে। এই সিনেমার জন্য আল্লু অর্জুন নিজেকে আগাগোড়া বদলেছেন।

স্টাইলিশ রূপ ছেড়ে ধারণ করেছেন ভিন্ন অবয়ব। সিনেমাটিতে তার বিপরীতে আছেন ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা। এছাড়া জনপ্রিয় মালায়লাম অভিনেতা ফাহাদ ফাসিলও রয়েছেন গুরুত্বপূর্ণ চরিত্রে।

 

আরও পড়ুন ::

Back to top button