বলিউড

দক্ষিণী সিনেমার সাফল্যের কারণ জানালেন কঙ্গনা

Allu Arjun: দক্ষিণী সিনেমার সাফল্যের কারণ জানালেন কঙ্গনা - West Bengal News 24

গত কয়েক বছর ধরে ভারতে আধিপত্য বিস্তার করছে দক্ষিণী সিনেমা। সেই তুলনায় বলিউড ইন্ডাস্ট্রি অনেকটাই ফিকে। এবার সেই বিষয়টি নিয়ে কথা বললেন অভিনেত্রী কঙ্গনা রাণৌত।

বিতর্কিত নানা মন্তব্য করে প্রায়ই আলোচনায় থাকেন ‘কুইন’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট টুইটারে ‘পুষ্পা: দ্য রাইজ’ ও ‘কেজিএফ: চ্যাপটার টু’ সিনেমায় আল্লু অর্জুন ও যশের ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘এই তিন কারণেই দক্ষিণী সিনেমা ও দক্ষিণী তারকারা এতো সফল।

১) দক্ষিণী সিনেমা একেবারেই ভারতীয় সংস্কৃতির সঙ্গে জড়িয়ে রয়েছে। ২) দক্ষিণী মানুষেরা নিজের পরিবার, সম্পর্ককে গুরুত্ব দেয়। এ ব্যাপারে তারা একেবারেই পাশ্চত্য কায়দাকে অনুসরণ করে না। ৩) দক্ষিণী কলাকুশলীদের কাজের প্রতি নিষ্ঠা ঈর্ষা করার মতো।

আরও পড়ুন: ১০০ কোটি পারিশ্রমিক হাঁকছেন আল্লু অর্জুন

সবচেয়ে বড় কথা, দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি বলিউডকে পাত্তা দেয় না। বলিউডের নোংরামি থেকে নিজেদেরকে দূরেই রাখে।’ পাশাপাশি বলিউড ইন্ডাস্ট্রিকে দুর্নীতিগ্রস্ত বলে উল্লেখ করেন এই অভিনেত্রী।

ভারতের দক্ষিণী সিনেমার দর্শকপ্রিয়তা অতীতে থাকলেও ‘বাহুবলি’ সিনেমা মুক্তির পর তা বাড়তে থাকে। এখন নির্মাতাদের মধ্যে পুরো ভারত জুড়েই দক্ষিণী সিনেমা মুক্তি দেওয়ার প্রবণতা দেখা যাচ্ছে। সম্প্রতি আল্লু অর্জুনের ‘পুষ্পা: দ্য রাইজ’ হিন্দি বক্স অফিসে রেকর্ড গড়েছে। এর আগে ‘কেজিএফ: চ্যাপটার ওয়ান’ সিনেমাটিও ব্যাপক আলোড়ন তৈরি করেছিল।

এদিকে কঙ্গনা অভিনীত ‘থালাইভি’ সিনেমাটি গত বছর তামিল ও হিন্দি ভাষায় মুক্তি পায়। দক্ষিণেও সিনেমাটি ভালো ব্যবসা করে। ‘ধাকড়’, ‘তেজাস’ ও ‘মণিকর্ণিকা রিটার্ন: দ্য লিজেন্ড অব ডিড্ডা’ সিনেমায় এই অভিনেত্রীকে দেখা যাবে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button