বলিউড

সমকামী মানুষের গল্প বলবে ‘বাধাই দো’ সিনেমা

Badhaai Do: সমকামী মানুষের গল্প বলবে ‘বাধাই দো’ সিনেমা - West Bengal News 24

বলিউডের ভার্সেটাইল অভিনেতদের একজন রাজকুমার রাও। বিয়ের পরই গত বছর নতুন সিনেমায় কাজের ঘোষণা করেছিলেন অভিনেতা। নাম ‘বাধাই দো’।

জাতীয় পুরস্কার বিজয়ী ‘বাধাই হো’-এর একটি আধ্যাত্মিক সিক্যুয়েল এটি। সিনেমাটিতে প্রথমবার জুটি বেধেছেন রাজকুমার এবং ভূমি পেন্ডেনকার।

গতাণুগতিক গল্পের বাইরে একটি ভিন্নধর্মী সিনেমা ‘বাধাই দো’। যে গল্প বিনোদনের মোড়কে সমাজ বদলানোর কথাও বলবে।

সম্প্রতি মুক্তি পেয়েছে ‘বাধাই দো’ সিনেমার ট্রেলার। সেখানে দেখা যায়, পুলিশের চরিত্রে অভিনয় করছেন রাজকুমার রাও। ভূমি অভিনয় করছেন পিটি টিচারের চরিত্রে।

গল্পের যা ইঙ্গিত মেলে এতে বোঝা যায় ‘বাধাই দো’ সিনেমাতে রাজকুমার ও ভূমি দুজনেই সমকামী চরিত্রে অভিনয় করছেন। কিন্তু দুইজনেই তাদের পরিবার ও সমাজের কাছে বিষয়টি লুকাতে চান। তাই পরিবারের লোকজনের চোখে ধুলো দিতে বিয়ে করে ফেলেন রাজকুমার ও ভূমি। কিন্তু গন্ডগোল তখনি বাধে যখন পরিবার থেকে সন্তান নেওয়ার জন্য চাপ দেওয়া শুরু হয়।

আরও পড়ুন: দক্ষিণী সিনেমার সাফল্যের কারণ জানালেন কঙ্গনা

শেষ পর্যন্ত কী জীবন রহস্য গোপন রাখতে পারবেন তারা? কমেডি ধাঁচে সেই গল্পই দর্শক দেখবে ‘বাধাই দো’ সিনেমায়।

রাও ও ভূমি ছাড়া সিনেমায় আরও অভিনয় করেছেন সীমা পাহওয়া, শিবা চাড্ডা, চুম দারাং, লভলিন মিশ্র, নীতীশ পান্ডে এবং শশী ভূষণ। সিনেমার পরিচালনা করেছেন হর্ষবর্ধন কুলকার্নি। চিত্রনাট্য লিখেছেন অক্ষত ঘিলদিয়াল এবং সুমন অধিকারী।

‘ভ্যালেন্টাইনস ডে’কে সামনে রেখে ১১ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা রয়েছে সিনেমাটির। পরিচালকের কথায় ভালোবাসা দিবসে এক অন্য প্রেমের গল্পই দেখতে পাবে দর্শক।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button