বলিউড

বিচ্ছেদের সিদ্ধান্ত সামান্থার!

Samantha Ruth Prabhu : বিচ্ছেদের সিদ্ধান্ত সামান্থার! - West Bengal News 24

বলি-টলি টাউনের বাতাসে ভেসে বেড়ানো গুঞ্জন বলছে, ‘সমস্যা’র সূত্রপাত নাগা ও তাঁর পরিবারের সঙ্গে সামান্থার মানসিক মতভেদ।

ছেলে-বৌমার বিচ্ছেদ হয়ে গিয়েছে। বিচ্ছেদ নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন জায়গায় মুখ খুলেছেন সামান্থা রুথ প্রভু ও নাগা চৈতন্য। যদিও কী কারণে তাঁদের বিচ্ছেদ হয়েছে এ নিয়ে উড়ো খবর ভেসে এলেও নাগা বা সামান্থার তরফে অফিসিয়ালি কোনও বার্তা আসেনি। তবে নাগার বাবা নাগার্জুনের দাবি বিচ্ছেদের সিদ্ধান্ত নাকি সামান্থারই। ছেলের বিচ্ছেদ নিয়ে আর কী বলেছেন তিনি?

‘ইন্ডিয়া গ্লিটজ’কে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেছেন, “আমার ছেলে সামান্থার সিদ্ধান্তকে মেনে নিয়েছে। কিন্তু আমায় নিয়ে ও খুব চিন্তায় ছিল। চিন্তায় ছিল পরিবারে সম্মান নিয়েও। আমাকেই ও সান্ত্বনা দিতে শুরু করে। বোধহয় ভেবেছিল আমি খুব ভেঙে পড়ব।”

এখানেই না থেমে দক্ষিণী সুপারস্টার নাগার্জুন জানিয়েছেন, তিনি মনে করেন, বিচ্ছেদ অস্বাভাবিক নয়। ব্যক্তিগত খুশির জন্য এই সিদ্ধান্ত একজন স্বতন্ত্র মানুষ নিতেই পারে। তবে কেন যে সম্পর্ক পৌঁছেছিল তলানিতে তা তিনিও জানেন না বলে দাবি অভিনেতার।

আরও পড়ুন: ‘ঘর পরিস্কার করছেন!’ পুষ্পার আইটেম গানে নেচে ট্রোলড নেহা কক্কর

তিনি যোগ করেন, “চার বছর ধরে বিবাহির ছিল ওরা। কোনও সমস্যা দেখিনি। জানি না কী করে বিচ্ছেদের মতো এত বড় এক সিদ্ধান্তের এসে পৌঁছল তারা, গত বছর অর্থাৎ ২০২১-এও একসঙ্গে নিউ ইয়ার সেলিব্রেট করেছে। আমার মনে হয় সমস্যার শুরু তার পর থেকেই। কী জানি।”

বলি-টলি টাউনের বাতাসে ভেসে বেড়ানো গুঞ্জন বলছে, ‘সমস্যা’র সূত্রপাত নাগা ও তাঁর পরিবারের সঙ্গে সামান্থার মানসিক মতভেদ। আইটেম সামান্থার নাচ, ফ্যামিলি ম্যানে শয্যাদৃশ্য নাকি কিছুতেই মেনে নিতে পারছিল না নাগার পরিবার।

অন্যদিকে ব্যক্তিগত ও পেশাগত জীবনকে এভাবে গুলিয়ে ফেলায় নাগার পরিবারের উপরেও নাকি বেজায় অসন্তুষ্ট ছিলেন সামান্থা। সব মিলিয়ে গত অক্টোবরে দুজনেই এক বিবৃতির মাধ্যমে সরে আসেন বৈবাহিক সম্পর্ক থেকে। এই মুহূর্তে নিজের নিজের কাজ নিয়ে ব্যস্ত তাঁরা।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button