বলিউড

সঞ্জয় আমাকে বিক্রি করতে চেয়েছিল, বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য কারিশমার

Karisma Kapoor : সঞ্জয় আমাকে বিক্রি করতে চেয়েছিল, বিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্য কারিশমার - West Bengal News 24

অবশেষে বিবাহ বিচ্ছেদ নিয়ে খোলাখুলি কথা বললেন বলিউড অভিনেত্রী কারিশমা কাপুর। সম্প্রতি একটি সংবাদমাধ্যমে ১৩ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার কারণ হিসেবে কারিশমা বলেন, হানিমুনের দিন আমার স্বামী সঞ্জয় আমাকে তার বন্ধুর কাছে এক রাতের জন্য বিক্রি করতে চেয়েছিল। তাদের মধ্যে এনিয়ে দর কষাকষিও হয় ওই সময়। খবর আনন্দবাজার পত্রিকার।

কারিশমা বলেন, বিয়ের পরের দিন থেকেই সঞ্জয় এবং শ্বশুরবাড়ির লোকজন আমার ওপর মানসিক অত্যাচার শুরু করে। সঞ্জয় আমাকে শারীরিক নির্যাতনও করতো। এমনকি বিয়ের পর হানিমুনে আমাকে তার বন্ধুর শয্যা সঙ্গী হওয়ার প্রস্তাব দেয় সঞ্জয়। আমি রাজি না হওয়ায় আমার ওপর নির্যাতন শুরু করে। পরে জানতে পারি এ নিয়ে তাদের মধ্যে দর কষাকষিও হয়েছিল।

আরও পড়ুন : এবার নীল জলে ঝড় তুলেছেন সানি লিওন

কারিশমা আরও বলেন, আমাদের বিয়ের পরও সঞ্জয়ের সাথে তার সাবেক স্ত্রীর যোগাযোগ ছিল। এমনকি তাদের মধ্যে সবধরনের সম্পর্ক চালু ছিল তখনও। প্রতিবাদ করলে আমার ওপরই নির্যাতন চালাতো সে। পরে ২০০২ সালে অবশেষে সন্তানদের কথা ভেবে দিল্লি থেকে মুম্বাই চলে আসি এবং এই সম্পর্কের ইতি টানি।

কারিশমা ও সঞ্জয়ের সম্পর্ক নিয়ে বলতে গিয়ে কারিশমা বাবা রণধীন কাপুর জানান, সঞ্জয় একেবারেই নিম্ন শ্রেণির মানুষ ছিল। হিংস্রতা ছাড়া ওর মধ্যে আর কোনও গুণ ছিল না।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button