বলিউড

শাহরুখ খানকে নিয়ে বিতর্কে এবার মুখ খুললেন ঊর্মিলা!

শাহরুখ খানকে নিয়ে বিতর্কে এবার মুখ খুললেন ঊর্মিলা! - West Bengal News 24

ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে কিং খানের অনুরাগীরা মুখের মতো জবাব দিয়ে জানিয়ে দিয়েছেন যে, শাহরুখ খান মোটেই থুথু ছেটাননি। বরং তিনি প্রয়াত লতা মঙ্গেশকরের জন্য প্রার্থনা করছিলেন।

সদ্য প্রয়াত হয়েছেন কিংবদন্তি সঙ্গীতশিল্পী লতা মঙ্গেশকর (Lata Mangeshkar)। মুম্বইয়ের শিবাজি পার্কে তাঁর শেষকৃত্য সম্পন্ন হয়। বর্ষীয়ান গায়িকাকে শেষ শ্রদ্ধা জানাতে সেখানে উপস্থিত ছিলেন দেশের বিভিন্ন মহলের বিশিষ্ট ব্যক্তিত্বরা।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি থেকে বলিউড বাদশা শাহরুখ খান, প্রত্যেকেই হাজির ছিলেন সেখানে। ম্যানেজার পূজা দাদলানির সঙ্গে মুম্বইয়ের শিবাজি পার্কে লতা মঙ্গেশকরের শেষকৃত্যে হাজির থাকতে দেখা যায় কিং খানকে। বর্ষীয়ান গায়িকাকে শেষ শ্রদ্ধাও জানান। বিদায়বেলায় লতা মঙ্গেশকরের জন্য ‘দোয়া’ চাইতে দেখা যায় শাহরুখ খানকে।

কিন্তু লতা মঙ্গেশকরের শেষকৃত্যে গিয়ে বিতর্ক তৈরি হয়েছে কিং খানকে ঘিরে। সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে হরিয়ানার বিজেপি প্রধান অরুণ যাদব একটি ভিডিও পোস্ট করেছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শ্রদ্ধাজ্ঞাপন করছেন শাহরুখ খান।

ভিডিওটি পোস্ট করে তিনি লিখেছেন, ‘উনি কি থুথু ছেটালেন?’ ভাইরাল হওয়া সেই ভিডিও দেখে কিং খানের অনুরাগীরা মুখের মতো জবাব দিয়ে জানিয়ে দিয়েছেন যে, শাহরুখ খান মোটেই থুথু ছেটাননি। বরং তিনি প্রয়াত লতা মঙ্গেশকরের জন্য প্রার্থনা করছিলেন।

আরও পড়ুন: ‘রূপ-অভিনয়গুণ চলে গেলে এসবই দেখাতে হয়’, বক্ষবিভাজিকা দেখিয়ে ট্রোলড মালাইকা আরোরা

আর মুসলিম ধর্মের রীতি অনুযায়ী প্রার্থনা করার সময় ফুঁ দেওয়ার রীতি রয়েছে। এবার এই বিতর্কে মুখ খুললেন বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর।

লতা মঙ্গেশকরের শেষকৃত্যে শাহরুখ খানের ভিডিও ভাইরাল হতেই এবং তাঁকে ঘিরে বিতর্ক শুরু হতেই মুখ খুললেন বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতণ্ডকর। তিনি টুইটে লেখেন, ‘আজকের দিনটা অন্তত বিতর্ক সরিয়ে রাখুন।’

এর আগে লতা মঙ্গেশকরের প্রয়াণে শোক প্রকাশ করে উর্মিলা টুইট করেন, ‘লতা মঙ্গেশকর শুধুই একজন কিংবদন্তি এবং একজন দৃষ্টান্ত হিসেবে নিজেকে মেলে ধরেননি। তিনি দেখিয়েছেন, ভারতের একজন নারী চেষ্টা করলে কতটা উচ্চতায় নিজেকে পৌঁছে দিতে পারে। লতা মঙ্গেশকরের আত্মার শান্তি কামনা করি।’

প্রসঙ্গত, ২৭ দিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর মাল্টি অর্গ্যান ফেলিওর হয়ে প্রয়াত হয়েছেন লতা মঙ্গেশকর।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button