ঢালিউড

টেডি নিয়ে খেলছেন পরীমনি, কী হল নায়িকার?

Pori Moni: টেডি নিয়ে খেলছেন পরীমনি, কী হল নায়িকার? - West Bengal News 24

দুই সপ্তাহ ধরে অসুস্থ বাংলাদেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনি। তার অসুস্থতার কারণে থমকে আছে ‘প্রীতিলতা’ ও ‘মা’ নামে দুটি ছবির কাজ।

সেই পরীমনিই কিনা সব ভুলে মত্ত প্রেমদিবস উদযাপনে! একে তো প্রেমের মাস। ভরা প্রেমের সপ্তাহ! সাত দিন ধরে বিশ্বজুড়ে নানা ভাবে উদযাপিত হচ্ছে প্রেমের মৌসুম। সেক্ষেত্রে পরীমনি আর প্রেম তো সমার্থক।

তাই তো ভালোবাস দিবসের আগে বৃহস্পতিবার উদযাপিত হয়ে গেল ‘টেডি ডে’। প্রিয়জনের হাতে এদিন রং-বেরঙের পুতুল ভালুক। দোকানেও থরে বিথরে সাজানো নানা আকারের, নানা প্রকারের টেডি বিয়ার।

তেমনই দুধ সাদা ভালুক কোলে খুশির হাসি হেসেছেন পরীমনিও। সেই ছবি তিনি পোস্ট করেছেন ফেসবুকে। দেখে কে বলবে, তিনি অসুস্থতার কারণে আদালতে হাজিরা দিতে পারেননি! হাসপাতালেও ভর্তি থেকেছেন কয়েকদিন।

যদিও পরীকে কে টেডি দিয়েছেন, তা জানা যায়নি। কারণ, নায়িকা তাকে সামনে আনেননি। বদলে ক্যামেরা ভাগ করে নিয়েছেন তার পোষ্য সারমেয়ের সঙ্গে।

পর্দার ‘প্রীতিলতা’র কোলের টেডিকে নিজের প্রতিদ্বন্দ্বী ভেবে নিয়েছে সে। সঙ্গে সঙ্গে আবদারও জুড়েছে, তাকেও একই ভাবে আদর করে জায়গা দিতে হবে! অভিনেত্রী আদুরে শাসনে যদিও ভোলানোর চেষ্টা করেছেন তাকে।

আরও পড়ুন: হাসপাতালে পরীমনি

নায়িকার অনুরাগীদের মতে, পরীকে হাসিখুশি রাখতে এই উপহার তার হাতে তুলে দিয়েছেন বর্তমান স্বামী শরিফুল রাজ। টেডি ডে-তে নিজেও খুব সুন্দর সেজেছেন পরমিনি।

হলুদ টপ, কালো জিন্স, মানানসই গয়না। নজরকাড়া সাজ। সব মিলিয়ে পরী যেন আকাশের ডানাকাটা পরী! এই সাজেই কখনও তিনি আদর করে জড়িয়ে ধরেছেন তার উপহারকে। টেডি তার নিছক খেলার সঙ্গী।

মাদক-কাণ্ডে জামিনে মুক্ত পরীমনি একের পর এক ছবির শ্যুটিং শুরু করছিলেন। বহুল আলোচিত ‘প্রীতিলতা’ ছবির বাকি অংশের কাজও দ্রুত শেষ হওয়ার পথে।

তারই মধ্যে হঠাৎ পরীমনি অন্তঃসত্ত্বা। অভিনেতা শরিফুল রাজকে গোপনে বিয়ে করেছিলেন। পরে আয়োজন করেও তার গলায় মালা পরান। তার পরই করোনা সংক্রমণ। সব মিলিয়ে চিকিৎসকের পরামর্শে পূর্ণ বিশ্রামে নায়িকা।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button