বলিউড

নাগার প্রথম স্ত্রীর পরিচয় সামনে আনলেন সামান্থা

Samantha Ruth Prabhu : নাগার প্রথম স্ত্রীর পরিচয় সামনে আনলেন সামান্থা - West Bengal News 24

প্রায় পাঁচ বছর সংসার করার পর গত বছরের ২ অক্টোবর নাগা চৈতন্যের সংসার ছাড়েন ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা সামান্থা প্রভু। তার স্বামীও একই ইন্ডাস্ট্রিতে কাজ করেন। দক্ষিণের সুপারস্টার নায়ক নাগার্জুনের ছেলে নাগা চৈতন্য। ভালোবেসেই তাকে বিয়ে করেছিলেন সামান্থা। কিন্তু শেষপর্যন্ত সেই ভালোবাসার সংসার টেকেনি।

এরই মাঝে ভাইরাল সামান্থার একটি পুরনো সাক্ষাৎকার। সালটা ২০১৯। তখন সব ঠিকই ছিল। ভাঙনের অবকাশটুকুও ছিল না। প্রেমে বুঁদ হয়ে সংসার করছিলেন সামান্থা ও নাগা। সেই সময় দেওয়া এক সাক্ষাৎকারে নাগার ভূয়সী প্রশংসা করেছিলেন সামান্থা। জানিয়েছিলেন, শূন্য থেকে শুরু করে ধীরে ধীরে সফল হওয়ার পথে নাগাই ছিলেন তার সঙ্গী।

আরও পড়ুন :: পাঁচ বছর ধরে চলছিল দাম্পত্য কলহ

ওই সাক্ষাৎকারে অভিনেত্রী তার ‘যোগ্য স্বামী’র খেতাবও দিয়েছিলেন নাগার্জুন-পুত্রকে। কিন্তু জানেন কি, প্রশংসার ফাঁকেই নাগার ‘প্রথম স্ত্রী’র কথাও ফাঁস করেছিলেন সামান্থা। বিষয়টা ঠিক হজম হল না, তাই তো? ভাবছেন, নাগার আরও একটা বিয়ে কবে হয়েছিল?

এই সব প্রশ্নের উত্তর দিয়েছিলেন সামান্থা নিজেই। তার কথায়, ‘নাগা চৈতন্যের প্রথম স্ত্রী হল ওর বালিশ। ওকে চুমু খেতে গেলেও ওর বালিশটা মাঝখানে থাকে।’ এইটুকু বলেই নিজেকে সামলে নিয়েছিলেন ‘ফ্যামিলি ম্যান’-এর রাজি। খানিক হেসে বলেছিলেন, ‘অনেক বলে ফেলেছি। মনে হয় এর বেশি বলা উচিত হবে না।’

তবে এখন এই খুনসুটির স্মৃতি অতীত। দুজনের পথ দুদিকে চলে গেছে। দক্ষিণী ইন্ডাস্ট্রিতে গুঞ্জন, যথা সম্ভব একে অপরকে এড়িয়ে চলছেন তারা। ২০১৭ সালে বিয়ে করেছিলেন নাগা ও সামান্থা। একসঙ্গে সিনেমায় কাজ করতে গিয়ে তারা একে অন্যের প্রেমের পড়েছিলেন। কিন্তু মাত্র পাঁচ বছরের মাথায় শেষ হয়ে যায় সেই প্রেমের সংসার।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button