কলকাতা

‘জীবনের শেষ দিনে অসম্মানিত করা হয়েছিল সন্ধ্যা মুখোপাধ্যায়কে’, কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ মুখ্যমন্ত্রীর!

Mamata Banerjee : ‘জীবনের শেষ দিনে অসম্মানিত করা হয়েছিল সন্ধ্যা মুখোপাধ্যায়কে’, কেন্দ্রের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ মুখ্যমন্ত্রীর! - West Bengal News 24

মঙ্গলবার প্রয়াত হয়েছেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। তাঁর মৃত্যুর পর কেন্দ্রীয় সরকারকে নিশানা করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুধবার কোচবিহারে আয়োজিত অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘তাঁর জীবনের শেষ দিনগুলিতে এসে তাঁকে অসম্মান করা হয়েছিল, এই বিষয়টি নিয়ে তিনি বাকরুদ্ধ।

তাঁকে পদ্মশ্রী দেওয়ার কথা ছিল, পদ্মশ্রীও একটা সম্মান, কিন্তু এর থেকেও বেশি পাওয়া উচিত্‍ ছিল তাঁর।’

উল্লেখ্য, প্রজাতন্ত্র দিবস উপলক্ষে কেন্দ্রীয় সরকার সন্ধ্যা মুখোপাধ্যায়কে পদ্মশ্রী দেওয়ার কথা ঘোষণা করলেও তিনি প্রত্যাখান করেন।

আরও পড়ুন: বৈঠকে উপস্থিত বিজেপি সাংসদ-বিধায়ক, মাথা নত করে মানুষের কাছে যেতে হবে: মুখ্যমন্ত্রী

মমতা বলেন, ‘তিনি সত্যিই একজন ভারতরত্ন ছিলেন। তিনি আমার খুব প্রিয় ছিলেন। এসব দিয়ে কিছু হয় না, আসলে সাধারণ মানুষের ভালোবাসাই সবকিছু।’

উল্লেখ্য, উত্তরবঙ্গ সফর অসমাপ্ত রেখেই বুধবার কোচবিহার থেকে কলকাতা ফিরছেন তিনি। সন্ধ্যার দিকে পূর্ণ রাজকীয় মর্যাদায় ও গান স্যালুটের সাথে শেষকৃত্য করা হবে গীতশ্রীর।

তিনি নিজেও অংশ নেবেন শেষ যাত্রায়। তাঁকে ধন্যবাদ জানাতে চান তিনি।

প্রসঙ্গত, সন্ধ্যা মুখোপাধ্যায় মঙ্গলবার সন্ধ্যায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান। তাঁর মৃত্যুতে শোকের ছায়া নেমেছে বিনোদন জগতে।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button