বলিউড

সেক্সের বিনিময়ে অভিনয়ের প্রস্তাব, স্ক্রিনশট ফাঁস করলেন উরফি

সেক্সের বিনিময়ে অভিনয়ের প্রস্তাব, স্ক্রিনশট ফাঁস করলেন উরফি - West Bengal News 24

বিতর্কে থাকাটা একেবারেই অভ্যাস বানিয়ে ফেলেছেন উরফি জাভেদ। কখনও খোলামেলা পোশাক পরে ফটোশুট, তো কখনও যৌন আবেদন ভরা উদ্দাম নাচ। সোশ্যাল মিডিয়ায় কীভাবে ভাইরাল হতে হয়, তা যেন রপ্ত করে ফেলেছেন উরফি জাভেদ।

তবে এবার হোয়াটসঅ্যাপের একটি মেসেজের স্ক্রিনশট শেয়ার করে পাঞ্জাবের এক কাস্টিং ডিরেক্টরের পর্দা ফাঁস করলেন অভিনেত্রী! বলিউড জুড়ে শুরু হল নতুন বিতর্ক।

সম্প্রতি উরফি তার ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করে ওবেদ আফ্রিদি নামে পাঞ্জাবের এক কাস্টিং ডিরেক্টরের বিরুদ্ধে আপত্তিজনক মন্তব্যের অভিযোগ তুলেছেন। উরফির অভিযোগ এই কাস্টিং ডিরেক্টর অভিনয়ের সুযোগ পাইয়ে দেওয়ার উছিলায় উরফির সঙ্গে সঙ্গমে লিপ্ত হতে চেয়েছিলেন! শুধু তাই নয়, উরফির অভিযোগ নানাভাবে হুমকিও নাকি দিয়েছেন এই পরিচালক।

সেক্সের বিনিময়ে অভিনয়ের প্রস্তাব, স্ক্রিনশট ফাঁস করলেন উরফি - West Bengal News 24

তবে উরফির অভিযোগকে একেবারেই মিথ্যে বলে দাবি করেছেন অভিযুক্ত কাস্টিং ডিরেক্টর। তার কথায়, উরফি একেবারেই মিথ্যে বলছেন। উরফি শুটিংয়ের নিয়ম না মানায়, তাকে প্রোজেক্ট থেকে বাদ দেওয়া হয়। আর তারপরেই এ ধরনের অভিযোগ তুলছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Urfi (@urfijavedofficial)

কাস্টিং ডিরেক্টরের এই মন্তব্যকেও চ্যালেঞ্জ জানিয়েছেন উরফি। অভিনেত্রীর কথায়, ‘শুধু আমাকে নয়, আরও কয়েকজন অভিনেত্রীকেও এই ধরনের কুপ্রস্তাব দিয়েছেন ওবেদ। সেই প্রমাণ আমার কাছে রয়েছে’।

আপাতত, উরফির এই স্ক্রিনশট দারুণ ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। এমনকি, উরফি বিতর্কে দুভাগে বিভক্ত নেটিজেনরাও। নেটিজেনদের একাংশ মনে করছেন, খবরে থাকার জন্যই নাকি উরফি এমন কাণ্ড করেছেন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button