বলিউড

১৬ বছরের ছোট সাবার সঙ্গে যেভাবে প্রেম শুরু হৃতিকের

Hrithik Roshan and Saba Azad Relationship : ১৬ বছরের ছোট সাবার সঙ্গে যেভাবে প্রেম শুরু হৃতিকের - West Bengal News 24

সাবা আজাদকে কেন্দ্র করে হৃতিকের জীবনে নতুন মোড়। চলচ্চিত্রপ্রেমীদের আলোচনায় দুজনের প্রেমের গুঞ্জন। হৃতিকের সঙ্গ বেশ উপভোগ করছেন সাবাও। ইন্টারনেটে রবিবার হৃতিকের কাকা রাজেশ রোশনের পোস্ট করা একটি পারিবারিক ছবি নতুন করে উস্কে দিয়েছে এই জল্পনা। সেই ছবিতে পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ছিলেন সাবা আজাদও। ফলে ম্প্রতি তাদের সম্পর্ক নিয়ে প্রকাশিত এক রিপোর্ট ঘিরে তৈরি হওয়া জল্পনা এখন তুঙ্গে।

এক সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, ‘হৃতিক এবং সাবার প্রথম কথা হয় টুইটারে এবং প্রায় দু-তিন মাস ধবে দু’জনে ডেট করছেন’। যদিও এর আগে শোনা গিয়েছিল যে খ্যাতনামীদের একটি ডেটিং অ্যাপ থেকেই আলাপ হয়েছিল দু’জনের। কী ভাবে তাদের সম্পর্ক শুরু হয়েছিল তাও প্রকাশ পেয়েছে ওই প্রতিবেদনে।

হৃতিক এক সময় টুইটারে সাবা আজাদের একটি ভিডিও লাইক করে শেয়ার করেছিলেন। প্রতিক্রিয়ায় সাবা হৃতিককে মেসেজ করে ধন্যবাদ জানিয়েছিলেন। এ ভাবেই নাকি শুরু হয় তাদের সম্পর্ক। দুজনে নাকি গোপনে গোয়াতে ছুটিও কাটাতে গিয়েছিলেন।

আরও পড়ুন :: সেক্সের বিনিময়ে অভিনয়ের প্রস্তাব, স্ক্রিনশট ফাঁস করলেন উরফি

বলিউডের গ্রিক গড খ্যাত সুপারস্টার হৃতিক রোশন জীবনের ৪৮তম বছর পার করছেন। আশির দশকে শিশুশিল্পী হিসেবে কয়েকটি সিনেমায় কাজ করেছিলেন। তবে নায়ক হিসেবে হৃতিকের অভিষেক হয় ২০০০ সালে ‘কাহো না পেয়ার হ্যায়’ সিনেমার মাধ্যমে। অর্থাৎ বলিউডে নায়ক হৃতিকের ২২ বছর চলমান।

সিনেমায় অভিষেকের বছর বিয়েও করে ফেলেন হৃতিক। ফ্যাশন ডিজাইনার সুজান খানের সঙ্গে শুরু করেন দাম্পত্য জীবন। সংসার আলো করে আসে দুই সন্তান। কিন্তু দীর্ঘ ১৪ বছর পর বিবাহবিচ্ছেদ করেন হৃতিক-সুজান। ২০১৪ সালে তাদের বিচ্ছেদ হয়।

বিচ্ছেদের পর কারো সঙ্গে হৃতিকের সম্পর্কে জড়ানোর কথা শোনা যায়নি। অবশেষে সাবা আজাদ নামে এই তরুণী তার মন জিতে নিলেন। যিনি হৃতিকের চেয়ে ১৬ বছরের ছোট।

সাবা আজাদ বলিউডের তরুণ অভিনেত্রী। ইতোমধ্যে কয়েকটি ওয়েব সিরিজে কাজ করেছেন। কিছুদিন ধরে তার সঙ্গেই হৃতিক মেলামেশা করছেন বলে গুঞ্জন। হৃতিকের এক ঘনিষ্ঠ বন্ধুর বরাতে ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, হৃতিক সবসময় ব্যক্তিগত জীবনের খবরাখবর গোপন রাখতে চান। এ কারণে সাবা আজাদের বিষয়টিও প্রকাশ্যে আনতে চাইছেন না। তবে এবার হয়ত সেই সময় এসেছে। যদিও হৃতিক কিংবা সাবা আজাদ কেউই বিষয়টি নিয়ে কোনো মন্তব্য করেননি।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button