জাতীয়রাজনীতি

নবাব মালিকের গ্রেফতারের পর যে বার্তা দিলেন মমতা

Nawab Malik : নবাব মালিকের গ্রেফতারের পর যে বার্তা দিলেন মমতা - West Bengal News 24

কেন্দ্রীয় সরকারের এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের হাতে গ্রেফতার হয়েছেন মহারাষ্ট্রের আলোচিত মন্ত্রী নবাব মালিক। বুধবার সকালেই তাঁকে বাড়ি থেকে তুলে এনেছিল ইডি ( এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের)। এরপর দীর্ঘক্ষণ জেরার পর তাকে গ্রেফতার করা হয়।

এই ঘটনার পরই মমতা বন্দ্যোপাধ্যায় ফোন করেছেন শরদ পাওয়ারকে। এদিন কেন্দ্রীয় এজেন্সির অতি সক্রিয়তা নিয়েই কথা হয়েছে দু’জনের মধ্যে।

নিউজ এইটিনের খবরে বলা হয়, নবাব মালিক বিজেপি বিরোধিতার মুখ হিসাবে পরিচিত। একাধিক ইস্যুতে তিনি সমালোচনা করেছেন নরেন্দ্র মোদি, অমিত শাহদের। ফলে নবাব মালিকের গ্রেফতার বিজেপির এজেন্সি দিয়ে অতি সক্রিয়তা বলেই মনে করছে বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলি।

আরও পড়ুন :: আদালতের ‘না’ সত্ত্বেও হিজাব পরার অনুমতি কর্ণাটকের এক কলেজের

খবরে বলা হয়, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় বিরোধী দলগুলিকে এই ইস্যুতে একজোট হয়ে পাশে থাকার বার্তা দিয়েছেন। মমতা বন্দোপাধ্যায়, শারদ পাওয়ারকে অনুরোধ করেছেন যেন তিনি নবাব মালিককে মন্ত্রিত্ব থেকে না সরিয়ে দেন।

বুধবার সকালেই দাউদ ইব্রাহিম ও তার ঘনিষ্ঠ সহযোগীদের অর্থপাচার সংক্রান্ত মামলায় জিজ্ঞাসাবাদের জন্য কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নবাব মালিককে নিজেদের দফতরে নিয়ে গিয়েছিল। সকাল ৭টা নাগাদ এনসিপি নেতাকে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়া হয়েছিল। এরপর তাকে টানা জিজ্ঞাসাবাদ শুরু হয়। তারপরই তাকে গ্রেফতার করা হয়।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button