বলিউড

পরিবারের কেউ নয়, প্রিয়াঙ্কার মেয়ের নাম রাখবে পুরোহিত!

Priyanka Chopra Daughter : পরিবারের কেউ নয়, প্রিয়াঙ্কার মেয়ের নাম রাখবে পুরোহিত! - West Bengal News 24

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া প্রথমবার কন্যা সন্তানের মা হয়েছেন। ২১ জানুয়ারি রাতে সামাজিকমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টের মাধ্যমে সারোগেসির মাধ্যমে মা হওয়ার খবরটি জানিয়েছিলেন এই তারকা।

তবে এখন পর্যন্ত তার মেয়ের নাম রাখা হয়নি।

এ বিষয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া বলেন, দিদা হয়েছি আমি। আনন্দ ধরে রাখার জায়গা নেই। কিন্তু নাতনির নাম এখনও স্থির হয়নি। পুরোহিত নামকরণ করবেন। তিনি নাম দিলে তবেই আমরা সবাইকে জানাতে পারব।

প্রিয়াঙ্কার মায়ের কথায় বোঝা গেল, পরিবারের কেউ এই সন্তানের নাম রাখছেন না। একজন পুরোহিত প্রিয়াঙ্কার মেয়ের নাম ঠিক করে দিবেন।

আরও পড়ুন :: পকেটে ছিল না টাকা, পেটে খিদে নিয়ে রাস্তায় ঘুরতেন ভিকি কৌশলের বাবা

মেয়ে হওয়ার পর ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা লিখেছিলেন, সবাইকে অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি যে আমরা সারোগেট পদ্ধতিতে সন্তানকে স্বাগত জানিয়েছি। এই বিশেষ সময়ে আমরা বিনীতভাবে সবার শুভকামনা চাই যাতে করে পরিবারকে আরও বেশি সময় দিতে পারি। সবাইকে অনেক ধন্যবাদ।

২০১৮ সালের ২ ও ৩ ডিসেম্বর হিন্দু ও ক্যাথলিক রীতি মেনে ১০ বছরের ছোট মার্কিন গায়ক নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াঙ্কা। ভারতের রাজস্থানের উমেদ ভবনে বসেছিল এই তারকা জুটির রাজকীয় বিয়ের আসর। ২০২১ সালে বিয়ের তিন বছর উদযাপন করেছেন এই তারকা দম্পতি।

প্রিয়াঙ্কা বলিউডের বাইরে হলিউডেও নিয়মিত অভিনয় করেছেন। তার হাতে রয়েছে হলিউডের স্পাই-থ্রিলার সিরিজ ‘সিটাডেল’। এটি পরিচালনা করছেন অ্যাভেঞ্জারস: এন্ড গেম’র নির্মাতা অ্যান্টনি। এছাড়াও রোমান্টিক ঘরানার ‘টেক্সট ফর ইউ’ ও আলোচিত ‘ম্যাট্রিক্স-ফোর’ সিনেমায় দেখা যাবে তাকে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button