বলিউড

আলিয়ার ‘গাঙ্গুবাই’ দেখে যা লিখলেন করণ জোহর

Gangubai Kathiawadi Movie Review : আলিয়ার ‘গাঙ্গুবাই’ দেখে যা লিখলেন করণ জোহর - West Bengal News 24

করণ জোহরের হাত ধরেই বলিউডে হাতেখড়ি হয়েছিল আলিয়ার। তারপর থেকে অবশ্য নিজেই ভিত মজবুত করেছেন তিনি। আলিয়াকে যে করণ একটু বেশিই স্নেহ করেন এ খবর অজানা নয়। তা নিয়ে অবশ্য নানা কটাক্ষ, নানা সমালোচনা। তিনি ‘বাবা’, আলিয়া ‘মেয়ে’– এই আদরের পরিচয় নিয়েই যদিও খুশি আলিয়া-করণ।

এবার গাঙ্গুবাই মুক্তির পর ছবি নিয়ে রিভিউ দিলেন করণ। তার দাবি, এ রিভিউ আলিয়ার প্রতি বিশেষ স্নেহের বশে নয়। একেবারেই পক্ষপাতহীন। একেবারেই সোজা কথা।

কী লিখেছেন করণ? তিনি লিখছেন, “দম বন্ধ করা অভিনয় আলিয়া। ও অসাধারণ। এখনও পর্যন্ত আমার দেখা অন্যতম সেরা অভিনেত্রী। ও যা অভিনয় করেছে ছবিতে! আলিয়া, তুমি কী বলতে পার? এই রিভিউ আমার অন্তর থেকে। আর সঞ্জয় লীলা ভনশালী তো জাদুকর।”

আরও পড়ুন :: যে দৃশ্যের জন্য ২০ বার আলিয়ার হাতে চড় খেয়েছিলেন শান্তনু

এখানেই থামেননি তিনি। ইনস্টা স্টোরির পাশাপাশি টুইট ও করেছেন করণ। লিখেছেন, “এপিক পারফরমেন্স। এই ছবি ম্যাসিভ হিট হবে। ছবি আবার ফিরে এসেছে।”

দিন তিনেক আগেই মুক্তি পেয়েছে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি। এই ছবি নিয়ে হাইপ ছিল শুরু থেকেই। ছবি মুক্তির পর দেখা গেল আলিয়া কেড়ে নিয়েছেন গোটা লাইমলাইট। ছবিতে আলিয়ার অভিনয় সব মহলেই চর্চিত। বক্স অফিসও লাভের মুখ দেখেছে এই ছবির হাত ধরেই। দ্বিতীয় দিনে আয় প্রায় ১৪ কোটি।

আরও পড়ুন :: ‘গঙ্গুবাই’ ছবিতে আলিয়া, অজয়ের পারিশ্রমিক তাক লাগিয়ে দিয়েছে বলিউডকে

প্যান্ডেমিক দুনিয়ায় যে ইতিমধ্যেই জোগাড় করেছে হিটের তকমা। এখানেই কি শেষ? যে কঙ্গনা রানাওয়াত ছবি মুক্তির আগের দিনও গাঙ্গুবাইয়ের চরিত্রে আলিয়াকে নেওয়ায় কদর্য ভাষায় আক্রমণ করেছিলেন গোটা গাঙ্গুবাই টিমকে তিনিও আলিয়ার প্রশংসা করেছেন। মুম্বাইয়ের কামাঠিপুরামের পতিতা গাঙ্গুবাঈয়ের লড়াই ও উত্থানের গল্প বলেছেন আলিয়া। আলিয়া জ্বরে এখন বুঁদ গোটা দেশ।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button