জাতীয়

শর্টস পরে ঘোরাফেরা করায় দুই তরুণীকে জুতাপেটা

শর্টস পরে ঘোরাফেরা করায় দুই তরুণীকে জুতাপেটা - West Bengal News 24

ছোট পোশাক (শর্টস) পরার দুই তরুণী পেয়িং গেস্টকে জুতোপেটা করেছেন এব নারী। এই ঘটনায় তরুণীদের অভিযোগের ভিত্তিতে মোট ছয় জনকে আটক করেছে পুলিশ।

পুনের রক্ষানগরে এক নারীর বাড়িতে পেয়িং গেস্ট হিসাবেই থাকতেন দুই তরুণী। তারা জানান, গত ২ মার্চ রাতে শর্টস পরেছিলেন। বাড়ির সামনে ওই ছোট পোশাক করে ঘোরাফেরাও করছিলেন। পশ্চিমা পোশাকে অভ্যস্ত দুই তরুণী বুঝতেও পারেননি, কী ভুল করে ফেলেছেন তারা! ঘোরাফেরার পর নির্দিষ্ট সময়মতো বাড়িতে ফেরেন তারা।

আরও পড়ুন :: ভাগলপুরে সিরিয়াল বিস্ফোরণ, মৃত ৭

তবে বাড়ি ফেরার পর কার্যত হতভম্ব হয়ে যান দুই তরুণী। অভিযোগ, তুলনামূলক ছোট পোশাক পরার ‘অপরাধে’ বাড়িমালিক বকাঝকা করতে থাকে তাদের। দু’পক্ষের কথা কাটাকাটি শুরু হয়। ওই নারী তাদের মারধর করে এমনকী ওই নারী তাঁদের জুতোপেটা করে বলেও অভিযোগ। রাতের অন্ধকারেই তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেওয়া হয় বলেও দাবি তরুণীদের। হেনস্তার ঘটনা ওই নারীকে তার পরিবারের আরও পাঁচ সদস্য সাহায্য করে বলেও দাবি নির্যাতিতাদের।

বাধ্য হয়ে পুলিশের দ্বারস্থ হন দু’জনে। অভিযোগও দায়ের করেন তারা। পুলিশ ওই নারী-সহ মোট ছয় জনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৪৮, ৩২৩, ৫০৪, ৫০৬, ১৪৩, ১৪৭ এবং ১৪৯ ধারায় মামলা রুজু করে। আপাতত পুলিশের হাতে আটক রয়েছেন ছয় অভিযুক্ত।

তবে এই ঘটনার পর মানসিকভাবে বিধ্বস্ত ওই দুই তরুণী। নিজেদের পছন্দমতো পোশাক পরে এ ধরনের ঘটনা ঘটনায় হতবাক ও হতাশ তারা।

সূত্র: সংবাদ প্রতিদিন।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button