বলিউড

‘পাঠান’ ছবির শুটিংয়ে স্পেনে দীপিকা

Deepika Padukone : ‘পাঠান’ ছবির শুটিংয়ে স্পেনে দীপিকা - West Bengal News 24

দীপিকা পাড়ুকোন ও শাহরুখ খান এখন স্পেনে। সেখানে তারা ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘পাঠান’ ছবির শুটিং নিয়ে। আগামী বছরের শুরুতে মুক্তি পেতে চলেছে ছবিটি।

গেল তিন বছর ধরে ভক্তরা শাহরুখ খানের কামব্যাকের অপেক্ষায় দিন গুনছে। এমনই পরিস্থিতিতে করোনার রেশ কিছুটা কেটে উঠতেই ঝড়ের বেগে কাজ শুরু হয়েছে বলিপাড়ায়।

২০২১ সালের মাঝামাঝি সময় থেকে থেকে একের পর এক ছবির কাজ শেষ করেছেন তারকারা, সামনে আসে মুক্তির দিন। তবে করোনার তৃতীয় ঢেউ কোনোভাবেই আটকাতে পারেনি ছবির মুক্তিকে। কয়েকদিনের বিরতির পরই নিজ নিজ ছন্দে ফিরতে শুরু করেছে সিনেজগত।

এবার সেই তালিকাতে নাম লিখিয়ে ভক্তদের নজরের কেন্দ্রে শাহরুখ খান ও দীপিকা পাড়ুকোন। একদিকে শাহরুখ খানের কামব্যাক, অন্যদিকে বি-টাউন ভক্তদের এই নস্টালজিয়া জুটি।

দীপিকা পাড়ুকোনের বলিউডে পা রাখা ‘ওম শান্তি ওম’ ছবির মাধ্যমে। ওই ছবির আঁখো মে তেরিৃ গানটি আজও সমানতালে জনপ্রিয়। যদিও ছবি তৈরির সময় এই গানটি রাখার কোনো পরিকল্পনাই ছিল না।

সেই সব এখন অতীত। এখন ভক্তদের মনে একটিই প্রশ্ন, নতুন লুকে কবে আবার সবাইকে তাক লাগাবে এ জুটি।

আরও পড়ুন: শরীরের উপর অংশে কাপড়ের লেশমাত্র নেই, মুম্বাই-এর রাস্তায় উর্ফি

ইতোমধ্যে প্রকাশ্যে এসেছে ছবি মুক্তির দিন, আগামী বছরের শুরুতেই মুক্তি, তাই হাতে বেশি সময় নেই। এখন পুরোদমে চলছে ছবির কাজ। স্পেনে রোমান্সে মেতেছেন দীপিকা-শাহরুখ, চলছে গানের সিকোয়েন্সের শুটিং। তারই মধ্যে অনবদ্য সূর্যাস্ত ফ্রেমবন্দি করে ভক্তদের সঙ্গে শেয়ার করলেন দীপিকা।

গোধূলির আলোয় রাঙা ফ্রেম এক কথায় যেন অনবদ্য। মুহূর্তে লাইক-কমেন্টে ভরে উঠল এই পোস্ট। ছবি শেয়ার করে পাঠান প্রসঙ্গে কিছু উল্লেখ না করলেও ভক্তদের কাছে পুরো ব্যাপারটাই স্পষ্ট।

অন্যদিকে এই ছবিকে বলিউডের সেরার সেরা ছবি করে তুলতে বদ্ধপরিকর পরিচালক, তার কথায় এমন অ্যাকশন হিন্দি ছবিতে আগে দর্শকরা দেখেননি। তাই এখন কেবলই দিন গোনা ছাড়া কোনো উপায়ই নেই কিং খান ভক্তদের।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button