জাতীয়

‘আমার সন্তানদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও হ্যাক করা হচ্ছে’ : প্রিয়াঙ্কা গান্ধী

Priyanka Gandhi Vadra : ‘আমার সন্তানদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও হ্যাক করা হচ্ছে’ : প্রিয়াঙ্কা গান্ধী - West Bengal News 24

‘আমার সন্তানদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হচ্ছে।’ ফোন হ্যাকিং এবং ইডি, আইটি রেড নিয়ে কেন্দ্রীয় সরকারকে বিঁধলেন প্রিয়াঙ্কা গান্ধী (Priyanka Gandhi)।

কংগ্রেস নেত্রী বলেন, ফোনে আঁড়িপাতা তো ছেড়ে দিন, আমার সন্তানদের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টও হ্যাক করা হচ্ছে। ওঁদের কি আর কোনও কাজ নেই বলেও প্রশ্ন তোলেন প্রিয়াঙ্কা গান্ধী। গত রবিবার উত্তরপ্রদেশের (Uttar Pradesh) প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব অভিযোগ করেন, যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) বিজেপি সরকার তাঁর ফোনে আঁড়ি পাতছে।

আরও পড়ুন :: ফেসবুকে ফলোয়ার সাড়ে ৮ লাখ, নির্বাচনে পেলেন মাত্র ১৫১৯ ভোট

এমনকী, সমাজবাদী পার্টির (SP) কার্যালয়ে কী কথা হচ্ছে, তাও ফোনে আঁড়ি পেতে শুনে নেওয়া হচ্ছে। কেউ যদি তাঁকে ফোন করেন, তাহলে তাঁদের কথপোকথন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী নিজে শুনছেন বলে অভিযোগ করেন অখিলেশ।

উত্তরপ্রদেশে বিজেপি (BJP) সরকারের বিরুদ্ধে অখিলেশ যাদব এই অভিযোগ করতেই, তা নিয়ে পালটা প্রশ্ন করা হয় কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধীকে। তিনি বলেন, অখিলেশ যখন ক্ষমতায় ছিলেন, তিনিও তখন হয়ত একই কাজ করতেন।

এখন বিরোধীরাও তাঁর রাস্তায় হাঁটছেন বলে বিজেপি এবং সমাজবাদী পার্টিকে একইসঙ্গে কটাক্ষ করেন প্রিয়াঙ্কা গান্ধী।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button