বলিউড

বাইক নিয়ে খাবার ডেলিভারির কাজ করছেন কপিল !

বাইক নিয়ে খাবার ডেলিভারির কাজ করছেন কপিল ! - West Bengal News 24

কপিল শর্মা নাম শুনলেই হেসে ওঠেন অনেকে। সাধারণ কথাতেই মানুষকে হাসানোর অসাধারণ গুণ রয়েছে এই মানুষটির। তার ‘দ্য কপিল শর্মা শো’-এর জনপ্রিয়তা ভারত ছাপিয়ে এখন বিশ্বব্যাপী।

বর্তমানে টিভি শো উপস্থাপনা করে পর্ব প্রতি সবচেয়ে বেশি সম্মানি নেন কপিল শর্মা। কিন্তু সেই কপিল শর্মাই শো ছেড়ে বাইক নিয়ে খাবার ডেলিভারি দিচ্ছেন!

শুক্রবার সন্ধ্যায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় ভারতের ভূবনেশ্বরের রাস্তার একটি ছবি। আকাশ সিং নামের একজন সোশ্যাল মিডিয়ায় ছবিটি পোস্ট করেন। সেখানে দেখা যায়, বাইক নিয়ে খাবার ডেলিভারি করতে যাচ্ছেন এক ব্যক্তি।

সেই ব্যক্তিকে অবিকল কপিল শর্মার মতো দেখতে। তাকে দেখে চার পাশের অন্য মানুষরা হাঁ করে তাকিয়ে রয়েছেন। ছবিটি পোস্ট করে আকাশ লেখেন, ‘আজ রাস্তায় আপনাকে লাইভ দেখলাম।’

কপিলও মজা করে অনুরোধ করেন, ‘কাউকে বলবেন না যেন।’ এর পরেই ছবিটি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।

এর পরপরই ভারতীয় কয়েকটি সংবাদমাধ্যমও লিখে দেয়, ওটি কপিলের মতো দেখতে একজন। কিন্তু বিষয়টি মোটেও তা নয়। কিছু পরেই জানা যায়, ওটি আসলে কপিলেরই ছবি।

আরও পড়ুন: এই বয়সেও তরুণ হৃদয়ে ঝড় তুলে যাচ্ছেন মালাইকা

সম্প্রতি ভূবনেশ্বরের ছবির শ্যুটিং করছেন কপিল। নন্দিতা দাসের পরিচালনায় ওই ছবিতে কপিলকে দেখা যাবে খাবার ডেলিভারি করা এক ব্যক্তির চরিত্রেই।

আর তারই শ্যুটিংয়ের ফাঁকে রাস্তায় বাইক নিয়ে ঘুরে বেড়াচ্ছিলেন অভিনেতা। তখনই আকাশ সিং নামের অনুরাগী, নিজের মোবাইলে ক্যামেরাবন্দি করেন কপিলকে।

সম্প্রতি এই ছবির কাজের জন্য ভূবনেশ্বরেই রয়েছেন কপিল। তবে কপিলকে এভাবে সকলের মাঝে রাস্তায় দেখতে পাওয়া যাবে, তা ভাবেননি অনেকেই। আর সেই কারণে এত ভাইরাল হয়েছে তার ছবিটি।

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button