বীরভূম

রামপুরহাট কাণ্ডের রিপোর্ট তলব কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের!

রামপুরহাট কাণ্ডের রিপোর্ট তলব কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের! - West Bengal News 24

রামপুরহাটে অগ্নিকাণ্ডে ৮জনের মৃত্যুর রিপোর্ট তলব করেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এ দাবী জানিয়েছেন বঙ্গ বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

সুকান্ত মজুমদার দাবী করেন, ওই দিনই তিনি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর সঙ্গে দেখা করেন। সুকান্ত মজুমদার জানিয়েছেন, কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক ৭২ ঘণ্টার মধ্যে রিপোর্ট তলব করেছে।

সুকান্ত মজুমদার দাবী করেন যে অমিত শাহ তাকে প্রতিশ্রুতি দিয়েছিলেন যে স্বরাষ্ট্র মন্ত্রকের যুগ্ম সচিব স্তরের আধিকারিক বিষয়টি খতিয়ে দেখতে পশ্চিমবঙ্গে আসবেন।

আরও পড়ুন: সাধারণ ধর্মঘটের সমর্থনে বামেদের আইন অমান্য কর্মসূচি ঘিরে উত্তেজনা!

এদিকে রামপুরহাটের ঘটনায় স্বরাষ্ট্রমন্ত্রীকে চিঠি দিয়েছে বঙ্গ বিজেপি। রাজ্যে আইনের শাসনের অভাবের অভিযোগ করে, বিজেপি রাজ্যে আইনশৃঙ্খলার উন্নতি করতে কেন্দ্রীয় সরকারের হস্তক্ষেপের দাবি করেছে। সেই চিঠিতে রামপুরহাটের ঘটনাও উল্লেখ করা হয়েছে।

শুভেন্দু অধিকারী সহ বিজেপি বিধায়করা রাজভবন থেকে রাজ্যপালের সাথে ভিডিও কনফারেন্সে কথা বলেন। শুভেন্দু অধিকারী বলেন, রাজ্যপাল ঘটনাস্থল পরিদর্শনের প্রতিশ্রুতি দিয়েছেন।

তিনি বিষয়টি কেন্দ্রীয় সরকারকে জানাবেন। শুভেন্দু অধিকারী আরও বলেন, আগামীকাল বিজেপির প্রতিনিধি দল রামপুরহাটে যাবে। যেখানে তাদের আটক করা হবে সেখানেই রাখা হবে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button