বলিউড

লেহেঙ্গা প্রস্তুত, এপ্রিলেই গাঁটছড়া বাঁধছেন রণবীর ও আলিয়া

Alia Bhatt and Ranbir Kapoor Marriage : লেহেঙ্গা প্রস্তুত, এপ্রিলেই গাঁটছড়া বাঁধছেন রণবীর ও আলিয়া - West Bengal News 24

বলিউড তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট কবে বিয়ের পিঁড়িতে বসছেন তা নিয়ে ভক্তদের জল্পনার শেষ নেই। বলিউডে তাদের বিয়ের তারিখ নিয়ে বিভিন্ন সময়ে গুঞ্জন শোনা গেছে। তবে সাম্প্রতিক সময়ের জোর গুঞ্জন এপ্রিলের মাঝামাঝিতেই বিয়ে করবেন তারা।

দুই পরিবারের ঘনিষ্ঠ সূত্রে আরও খবর রাজস্থানের রয়াল শহর উদয়পুরে ডেস্টিনেশন ওয়েডিং করবেন রণবীর-আলিয়া। আগামী সেপ্টেম্বর মাসে রণবীর-আলিয়া অভিনীত সিনেমা ‘ব্রম্ভাস্ত্র’ রিলিজ হচ্ছে। তার আগে সিনেমার প্রচার প্রচারণায় ব্যাস্ত সময় পার করার কথা থাকলেও এপ্রিলের শুরু থেকেই পুরো মাসের জন্য নিজেদের গুটিয়ে নিয়েছেন রণবীর আলিয়া। শুধু মন দেবেন বিয়ের আয়োজন।

সূত্র বলছে বিয়ের পোশাকসহ অন্য সব ধরনের প্রস্তুতি ইতিমধ্যে শুরু করে দিয়েছে দুই পরিবার। বিয়েতে বিখ্যাত ফ্যাশন ডিজাইনার সব্যসাচীর ডিজাইন করা ব্রাইডাল লেহেঙ্গা পরবেন আলিয়া। গুঞ্জন আছে ২০১৯ সালে রণবীর আলিয়া বিয়ের সিদ্ধান্ত নেওয়ার সময়ই সব্যসাচীকে বিয়ের পোষাক ডিজাইন করার অনুরোধ জানায়। শেষ পাওয়া খবর অনুযায়ী সব্যসাচী আপাতত আলিয়ার লেহেঙ্গা রি ডিজাইন করতেই ব্যস্ত সময় পার করছেন।

আরও পড়ুন :: একটি পোস্ট থেকে কত আয় করেন সামান্থা? জানেন কি!

কারণ ২০১৯ সালে ট্র্যাডিশনাল লেগেঙ্গার ডিজাইন পছন্দ করলেও ২০২২ সালে এসে আলিয়ার পছন্দ ট্রেডিশনাল লুকের উপর আধুনিক ফ্যাশন ফরোয়ার্ড লেহেঙ্গা। এর বাইরেও কিছুদিন আগেই রনবির কাপুরের মা নিতু কাপুরকে ডিজাইনার মণীশ মালহোত্রার স্টোরেও দেখা যায়।

এই ঘটনার মাত্র কয়েকদিন পরেই মনীশ মালহোত্রা কেও কাপুর পরিবারের বাড়িতেও দেখা যায়। সূত্রের খবর বিয়ের সংগীতে জন্য নাচের প্রস্তুতিও শুরু করে দিয়েছে দুই পরিবার। সব মিলিয়ে বোঝাই যাচ্চে দুই পরিবার বিয়ের আয়োজনের জন্য প্রস্তুত হচ্ছে আপাতত। সব ঠিক থাকলে এপ্রিলেই রণবীর-আলিয়া সাত পাঁকে বাঁধা পড়ছেন।

আরও পড়ুন ::

Back to top button