আন্তর্জাতিক

চুরি শেষে বের হতে গিয়ে ফেঁসে গেল চোর! অতঃপর …

একটি মন্দিরে চুরি করতে এসে দেয়ালের গর্তে আটকে গেলেন চোর। অন্ধ্রপ্রদেশের শ্রীকাকুলামে মন্দিরে এ ঘটনা ঘটেছে। গত বুধবার (৬ এপ্রিল) একজন পুলিশ কর্মকর্তা এমনটি জানিয়েছেন। এ সময় তিনি মন্দিরে চুরি করতে সক্ষম হলেও পালাতে পারেননি। চোর ছোট একটা দেয়ালের গর্ত দিয়ে বের হতে গেলে তাতে আটকে যায়।

পরে স্থানীয় লোকজন তাকে আটক করে পুলিশে সোপর্দ করে।

৩০ বছর বয়সী মাদকাসক্ত ওই যুবক ঢুকে পরে গ্রামে অবস্থিত জামি ইয়ালাম্মা মন্দিরের ভেতরে। চুরি করো শেষে দীর্ঘক্ষন ওই গর্তে আটকে থাকার পর বাধ্য হয়ে চিৎকার শুরু করে অভিযুক্ত। তার চিৎকারে মন্দিরের সামনে জড়ো হয়ে যায় গ্রামবাসী।

বহু কাকুতি-মিনতি করে গ্রামবাসীদের তৎপরতায় ওই গর্ত থেকে বেরিয়ে আসতে সক্ষম হয় পাপা রাও। এরপর তাকে তুলে দেওয়া হয় পুলিশের হাতে। গ্রামবাসীরা মজার ছলে এই ঘটনাটিকে ভগবানের মার বলে উল্লেখ করেছেন।

পুলিশ জানায়, মাদকের টাকা জোগাড় করতে সে মন্দিরে চুরি করতে ঢুকে। এর আগেও সে তার মায়ের বাড়ি থেকে এলপিজি গ্যাস সিলিন্ডার চুরি করেছিল। এরপর ফের মন্দিরের অলংকার চুরি করতে গিয়ে ধরা পড়ে যায় অভিযুক্ত।

ইতিমধ্যেই পাপা রাও-এর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পাশাপাশি তার কাছ থেকে চুরি হওয়া রুপার গয়নাগুলো উদ্ধার করা হয়েছে।

সূত্র: এনডিটিভি

আরও পড়ুন ::

Back to top button