বলিউড

বিয়ে করছেন প্রভাস!

সদ্য বিয়ে করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বলিউডের জনপ্রিয় তারকাজুটির বিয়ে নিয়ে মেতেছেন ভক্তরা। বলিপাড়ায় বিয়ের আমেজ। এরমধ্যে এবার বিয়ে ঘোষণা দিলেন ‘বাহুবলী’ প্রভাস।

কয়েকদিন আগে একটি প্রেস ব্রিফিংয়ে নিজের বিয়ে নিয়ে মুখ খোলেন দক্ষিণী সিনেমার এ সুপারস্টার। প্রভাস বলেন, ‘যেখানেই যাই, সেখানেই বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। বেশ মজাই লাগে। এ থেকে বোঝা যায় ভক্তরা আমাকে নিয়ে ভাবেন, ভালোবাসেন।’

তিনি বলেন, ‘ভক্ত-অনুরাগীদের একটি সুখবর জানাতে চাই, সেটা হলো- খুব শিগগির বিয়ে করছি আমি। তবে এখনই কিছু বলবো না। ঠিক সময়মতো সবকিছু ঘোষণা করবো। জানি এটা নিয়ে আবার জল্পনা শুরু হয়ে যাবে।’

আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়লেন রণবীর-আলিয়া

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শেঠির সঙ্গে প্রভাসের সম্পর্ক নিয়ে গুঞ্জন তুঙ্গে। কয়েক মাস আগে গুঞ্জন ছড়িয়েছিল আনুশকা শেঠি ও প্রভাসের বিয়ে পাকা। তবে এ নিয়ে আনুশকা শেঠি ও প্রভাস স্পষ্ট করেন। তারা জানান, ‘আমরা শুধুই ভালো বন্ধু’।

কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে প্রভাস অভিনীত ছবি ‘রাধে শ্যাম’। ছবিটি বক্স অফিসে ভালো ব্যবসা করলেও সিনেপ্রেমীরা একেবারেই পছন্দ করেননি। তবে প্রভাসের হাতে রয়েছে আরও বেশ কয়েকটা ছবি।

যার মধ্যে একটির পরিচালক বাহুবলী ও আরআরআর খ্যাত পরিচালক এস এস রাজামৌলি।

 

আরও পড়ুন ::

Back to top button