বলিউড

উরফিকে বোন বানিয়েছেন রণবীর!

বি-টাউন অভিনেতা রণবীর সিংহ তার অভিনয় দক্ষতার জন্য যতটা জনপ্রিয়, তোমনই বি-টাউনে তাঁর পোশাক নিয়েও চর্চা থাকে তুঙ্গে। খবরের শিরোনামে সর্বদাই থাকে তাঁর ‘ফ্যাশন স্টেটমেন্ট’।

ভিন্ন ধাঁচের পোশাকের জন্য অভিনেতা কখনও ভক্তদের কাছে প্রশংসা কুড়িয়েছেন আবার কখনও তাঁর পোশাক বিতর্কের কেন্দ্রেও জায়গা করে নিয়েছে।

সম্প্রতি তাঁর অভিনীত ‘জৈয়শভাই জোরদার’ ছবির টিজার মুক্তি পেয়েছে। নিজের ছবির প্রচারে ব্যস্ত অভিনেতা। ইদানীং ছবিতে তাঁর চরিত্রের সঙ্গে মানানসই পোশাকই পরতে দেখা যাচ্ছে রণবীরকে।

সদ্য ছবির প্রচারের কাজে বেরিয়ে রণবীর ধরা দিলেন রং বেরঙের পালাজো আর বিচ শার্ট পরে। এবার অভিনেতার সেই ভোল মুহূর্তের মধ্যে পাপারাৎজ্জির ফ্রেমবন্দি হল। যা ইতিমধ্যেই ইন্টারনেটের দুনিয়ায় সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে।

তবে এই পোশাকের জন্য ফের ট্রোলের মুখে পড়তে হয়েছে রণবীরকে। তাঁর এই সাজ পোশাক দেখে কেউ লিখেছেন, এমন বিকট পোশাক পরার ভাবনা আপনার মাথায় আসে কোথা থেকে? কেউ কেউ আবার লিখেছেন, বাড়ির পর্দা খুলে পোশাক বানানোর ক্ষমতা কেবল রণবীরেরই আছে।

শুধু তাই নয়, নেটাগরিকদের কেউ কেউ রণবীরকে ‘বিগ বস’ খ্যাত উরফি জাভেদের ভাই বলেও সম্বোধন করতেও ছাড়েননি। উরফি জাভেদ! উরফির নাম শুনলেই ক্যামেরা নিয়ে তৈরি থাকেন পাপারাৎজ্জি।

না জানি এ বার কোন অদ্ভুত পোশাকে দেখা দেবেন মডেল-অভিনেত্রী! এ বার সেই উরফির জাভেদের ভাই বলে ডাকা হল রণবীরকে।

 

আরও পড়ুন ::

Back to top button