বলিউড

উফ, তুমি এত হট কেন?

রোদ ঝলমলে রবিবার সকালে স্বামী নিক জোনাসের সঙ্গে গলফ খেলছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। এ দিকে নিক তো প্রিয়ঙ্কার দিক থেকে চোখ সরাতেই পারছেন না! স্ত্রীর একই সঙ্গে এত রূপ, দেখে দেখে অবাক স্বামী নিক। সে কথা সবার সামনেই প্রকাশ করে ফেলেন মার্কিন সঙ্গীত তারকা। সঙ্গে ছিলেন বন্ধুবান্ধবও। গলফের মাঠ থেকে ফিরে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন নিক-ঘরনি।

পোস্ট করা বেশ কয়েকটি ছবিতে ‘পিগি চপস’-এর উজ্জ্বল উপস্থিতি। গলফ মাঠে পোজ দিতে দেখা যায় তাঁকে। একটি জেব্রা ছাপ সাদা কালো ক্রপ শার্ট এবং ম্যাচিং শর্টসে তাঁকে দেখাচ্ছিল বেশ। পায়ে ধবধবে সাদা জুতো, আর চোখে মানানসই চশমাও পরেছিলেন অভিনেত্রী। দ্বিতীয় ছবিতে, নিককে দেখা গেল বন্ধু ড্যারেন কাগাসফ এবং ক্রিস্টো গ্যান্টারের সঙ্গে।

আরও পড়ুন : বাস কন্ডাক্টরের ছেলে যশ যেভাবে ‘সুপার স্টার’ হয়ে উঠলেন

আর একটি ছবিতে নিকের বন্ধু ক্যাভানাফ জেমসের সঙ্গে পোজ দিতে দেখা যায় বলিউড অভিনেত্রীকে। সূর্যের রশ্মি মুখে মাখামাখি তাঁর। ছবিগুলি শেয়ার করে প্রিয়ঙ্কা লিখেছেন, ‘একটা ভাল দিন কাটল’। সেই পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে, নিক বললেন, ‘উফ, তুমি এত হট কেন! এমনই মধুর দাম্পত্যের ঝলক প্রায়ই সামনে নিয়ে আসেন নিক-প্রিয়ঙ্কা। চলতি বছরের শুরুতেই সারগেসির মাধ্যমে এক কন্যাসন্তানকে স্বাগত জানিয়েছেন তাঁরা। তার পর থেকে যেন আরও উচ্ছাসে দিন কাটছে তারকা দম্পতির।

সূত্র: আনন্দবাজার অনলাইন।

আরও পড়ুন ::

Back to top button