বিনোদন

ক্যাটরিনা অন্তঃস্বত্ত্বা, নাকি গুজব?

Katrina Kaif : ক্যাটরিনা অন্তঃস্বত্ত্বা, নাকি গুজব? - West Bengal News 24

গত বছরের ৯ ডিসেম্বর রাজস্থানে গিয়ে বিয়ে করেন বলিউড জুটি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। সেই বিয়ের সবে ছয় মাস পর হয়েছে। এরই মাঝে গুঞ্জন, ক্যাটরিনা মা হতে চলেছেন, তিনি দুই মাসের অন্তঃস্বত্ত্বা। সত্যিই কি মা হতে চলেছেন নায়িকা?

প্রেমে মশগুল ভিকি-ক্যাটরিনার নানা মুহূর্তের ছবি প্রতিনিয়তই আসছে নেট দুনিয়ায়। সম্প্রতি মা দিবসে লন্ডনে গিয়ে ক্যাটরিনার মা সুজানের কাছে আশীর্বাদ নিয়ে এসেছেন দুজনে। তারপর হঠাৎ তাদের দেখা যায় নিউ ইয়র্কের একটি প্রিয় রেস্তোরাঁয় খাবার খেতে। সেখানেও প্রেমঘন মুহূর্ত প্রকাশ্যে এসেছে দম্পতির।

ইদানিং একটু বেশিই একসঙ্গে ছুটি কাটাতে দেখা যাচ্ছে নব দম্পতি ভিকি ও ক্যাটরিনাকে। সেই কারণেই দুইয়ে দুইয়ে চার মিলিয়েছে টিনসেল নগরী। কানাঘুষা শোনা যাচ্ছে, দুই মাসের অন্তঃস্বত্ত্বা ক্যাটরিনা। বাবা হতে চলেছেন ভিকি। সেই আনন্দেই কি ঘন ঘন উদ্‌যাপন?

শুধু তাই নয়, বেশ কয়েক জন প্রযোজক যারা তাদের ছবির জন্য ক্যাটরিনার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন, তারাও নাকি সময়সূচি বদলাচ্ছেন। বলিউড সূত্রে খবর, ‘মেরি ক্রিসমাস’-এর পর ক্যাটরিনার সব ছবির শুটিং পিছিয়ে নিয়ে যাওয়া হয়েছে ২০২৩ সালে।

এত সব ঘটনার কারণেই ক্যাটরিনার মা হতে চলার গুঞ্জন চরমে উঠেছে। কিন্তু কতটা সত্যি এ খবর? যদিও সমস্ত জল্পনা উড়িয়ে দিয়ে ‘উরি: দ্য সার্জিক্যাল’ তারকা এবং ক্যাটরিনার স্বামী ভিকি কৌশলের মুখপাত্র জানিয়েছেন, এই খবরের কোনো সত্যতা নেই। পুরোটাই গুজব।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button