বলিউড

রাজনীতিবিদকে নিয়ে পোস্ট করে গ্রেপ্তার মারাঠি অভিনেত্রী

Ketaki Chitale : রাজনীতিবিদকে নিয়ে পোস্ট করে গ্রেপ্তার মারাঠি অভিনেত্রী - West Bengal News 24

ভারতের জাতীয়তাবাদী কংগ্রেস পার্টির (এনসিপি) নেতা শরদ পাওয়ারকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বিতর্কিত পোস্ট করার অভিযোগে অভিনেত্রী কেতকী চিতালেকে গ্রেপ্তার করেছে পুলিশ। তিনি মূলত মারাঠি সিরিয়ালে অভিনয় করেন। টাইমস অব ইন্ডিয়া, হিন্দুস্তান টাইমসসহ একাধিক গণমাধ্যমের খবরে এ তথ্য জানানো হয়েছে।

খবরে বলা হয়েছে, গত শুক্রবার মারাঠি ভাষায় ফেসবুকে ওই পোস্ট করেন অভিনেত্রী কেতকী চিতালে। সেই পোস্টে সরাসরি শরদ পাওয়ারের নাম উল্লেখ করেননি তিনি। তবে পাওয়ারের পদবি এবং ৮০ বছর বয়সের কথা বলা হয়েছিল।

জনৈক পাওয়ারকে উল্লেখ করে অভিনেত্রী লিখেছিলেন, ‘…নরক আপনার অপেক্ষায়।’ আর এই কারণেই দুয়ে দুয়ে চার করে নিতে অসুবিধা হয়নি নেটিজেনদের।

সূত্রের খবর, অভিনেত্রীর এই পোস্টের পরেই স্বপ্নিল নেটকে নামের এক বাসিন্দা কালওয়া থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন। সেখান থেকে মামলাটি থানে থানায় পাঠানোর পরই কেতকী চিতালেকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

আরও পড়ুন :: আমার করা বিজ্ঞাপনই ভারতে যৌনতায় বিপ্লব এনেছিল: পূজা

সোশ্যাল মিডিয়ায় এমনিতেই সক্রিয় কেতকী। নেটিজেনদের প্রশংসাও পান তিনি। কিন্তু বর্তমানে নেট পাড়ায় ব্যাপক সমালোচিত হচ্ছেন এই অভিনেত্রী।

এক পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, অভিনেত্রীর ফেসবুক পোস্টের জেরে দুই রাজনৈতিক দলের সম্পর্ক খারাপ হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে। যার জেরে রাজ্যের পরিস্থিতি জটিল হতে পারে। সেই কারণেই তার বিরুদ্ধে অভিযোগ দায়েরের পর তাকে গ্রেপ্তার করা হয়েছে।

এদিকে, পুনেতেও অভিনেত্রীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পুলিশকে একটি চিঠি দিয়েছে এনসিপি। শরদ পাওয়ারের রাজনৈতিক দলের পুনে সিটি প্রেসিডেন্ট প্রশান্ত জগতাপ বলেন, কেতকী চিতালের ফেসবুক পোস্ট কুরুচিকর। তিনি শরদ পাওয়ার এবং তার মেয়ে সুপ্রিয়া সুলের মানহানি করেছেন।

প্রশান্ত জগতাপ আরও বলেন, অভিনেত্রীর পোস্ট অশান্তি সৃষ্টি করতে পারে। এ কারণে তার বিরুদ্ধে ব্যবস্থা নিতে সাইবার পুলিশকে চিঠি দেওয়া হয়েছে। একই সঙ্গে চিঠিতে অভিনেত্রীকে গ্রেপ্তারের দাবিও করা হয়েছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button