বাঁকুড়া

বৃদ্ধকে পিটিয়ে খুন, অভিযুক্ত বাস কন্ডাক্টরসহ ৪ জন!

বৃদ্ধকে পিটিয়ে খুন, অভিযুক্ত বাস কন্ডাক্টরসহ ৪ জন!

বাসে যাত্রী তোলার মতো এক সামান্য বিষয় নিয়ে শুরু হয় বাদানুবাদ আর সেই পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে, এক ব্যক্তিকে পিটিয়ে মারার অভিযোগ উঠল বাঁকুড়ার মেজিয়া থানার লালবাজার এলাকায়।

তবে এটি নিছক যাত্রী তোলা নিয়ে বিবাদ নাকি এর পেছনে অন্য কোন রহস্য রয়েছে, বর্তমানে সেই নিয়ে তদন্তে নেমেছে পুলিশ।

ঘটনার কেন্দ্রস্থল মেজিয়া থানার অন্তর্গত লালবাজার এলাকার একটি বাস স্টপেজ। সূত্রের খবর, 60 বছর বয়সী শরিফুল খাঁ এদিন সকালে তাঁর এক আত্মীয়কে নিয়ে রওনা দেন স্থানীয় বাস স্টপেজের উদ্দেশ্যে এবং পরবর্তীতে একটি বাস আসলে সেই আত্মীয়কে গাড়িতে চাপানোর জন্য ওঠেন।

অভিযোগ, সেই সময় শরিফুলের সঙ্গে কথা কাটাকাটি শুরু হয় বাস কন্ডাক্টরের। তবে সেই বাদানুবাদ মুহূর্তের মধ্যে উত্তেজক পরিস্থিতিতে পরিণত হয় এবং এরপরেই কন্ডাক্টরের সমর্থন করে হাবিবুল শেখ নামে এক ব্যক্তি এগিয়ে আসে।

সেই সঙ্গে শামিম শেখ এবং সেবারতি শেখ নামে অপর দুই যুবক হামলা করে শরিফুলের ওপর। এর পরেই মারধরের কারণে সেখানে মৃত্যু হয় শরিফুলের।

মুহূর্তের মধ্যে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। এই ঘটনার প্রতিবাদ করে রাস্তায় আন্দোলনে নামে স্থানীয় ব্যক্তিরা। পরবর্তীকালে ঘটনাস্থলে এসে উপস্থিত হয় মেজিয়া থানার পুলিশ এবং মৃতদেহটিকে নিয়ে পোস্টমর্টেমের জন্য পাঠানো হয় স্থানীয় মেডিকেল কলেজে।

অভিযুক্তরা এলাকা ছেড়ে পালালেও বর্তমানে তাদের উদ্দেশ্যে অভিযান চালাচ্ছে পুলিশ। তবে এটি নিছক বাসে চড়া নিয়ে সৃষ্ট বাদানুবাদ নাকি এর পেছনে অন্য কোন রহস্য রয়েছে, সেটাই এখন বড় প্রশ্ন পুলিশের কাছে।

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button