বলিউড

এক ছবিতে তিন তারকা সন্তান!

Sara-Janhvi-Ananya: এক ছবিতে তিন তারকা সন্তান! - West Bengal News 24

হাল প্রজন্মের স্টার কিডসদের নিয়ে নতুন ধামাকার আয়োজন করেছেন করণ জোহর। এক সিনেমায় নিয়ে আসছেন সারা আলী খান, জাহ্নবী কাপুর ও অনন্যা পাণ্ডেকে।

এমনিতেই করণ মানেই ঝাঁ-চকচকে সেট, সুন্দর লোকেশন, সঙ্গে তারকার মেলা। আপাতত মুক্তির অপেক্ষায় করণ প্রযোজিত ছবি ‘যুগ যুগ জিও’। তার পরেই মুক্তি পাবে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’। অনেক দিন পরে আবার পরিচালক করণকে ফিরে পাবেন দর্শক। সঙ্গে প্রিয় জুটি রণবীর সিং ও আলিয়া ভাট।

শোনা যাচ্ছে, শুধু রণবীর-আলিয়া নন, এই ছবিতে একসঙ্গে হাজির হবেন সারা, জাহ্নবী ও অনন্যা। ছবির একটি গানে তিন নায়িকাকে একসঙ্গে পা মেলাতে দেখা যাবে। সেই গানে আলিয়া-রণবীরকেও দেখা যাবে কি না, তা অবশ্য এখনো স্পষ্ট নয়। তবে বিশেষ কিছু দৃশ্যেও দেখা যেতে পারে তাদের।

এর আগে করণের একাধিক ছবিতে অতিথি শিল্পী হিসেবে পর্দা ভাগাভাগি করেছেন রানি মুখার্জী ও কাজল। এ ছাড়া প্রতি ছবিতেই একাধিক তারকাকে অতিথি হিসেবে হাজির করেন তিনি। তবে নতুন প্রজন্মের তিন নায়িকা এভাবে একসঙ্গে এই প্রথম। এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

সব ঠিক থাকলে ২০২৩ সালের ১০ ফেব্রুয়ারি মুক্তি পাবে ‘রকি আউর রানি কি প্রেম কাহানি’। এ ছবিতে আরও আছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমির মতো তারকারা।

 

 

মন্তব্য করুন ..

আরও পড়ুন ::

Back to top button