মডেলিং

স্বামী বিছানায় আসতেন না তাই বিয়ে ভেঙেছেন মিয়া মালকোভা

সময়ের জনপ্রিয় পর্ন তারকা মিয়া মালকোভা। প্রাপ্তবয়স্কদের ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত একটি নাম। যৌনজীবনের ওপর নির্ভরশীল ৩০ বছর বয়সী এই জনপ্রিয় পর্নতারকার ইনস্টাগ্রামে ১১ মিলিয়ন ফলোয়ার রয়েছে এবং তিনি তার পেশাগত জীবনে অসংখ্য পুরস্কার জিতেছেন।

সম্প্রতি তিনি নিজের বিয়ে ভেঙে যাওয়ার বিষয়ে মুখ খুলেছেন।

তিনি মনে করেন যে এই বিচ্ছেদের পেছনে যৌনতার অভাব ছিল। তিনি বর্তমানে একজন ‘টুইচ স্ট্রিমার’-এর সঙ্গে ডেটিং করছেন এবং সেই সঙ্গে তার ব্যক্তিগত কর্মের দৃশ্যায়ন করছেন।

তবে তার সফল পেশাগত ক্যারিয়ার সত্ত্বেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সংগ্রাম করার বিষয়টি সামনে এনেছেন মালকোভা। তাঁর সহকর্মী পর্ন তারকার সঙ্গে তাঁর প্রথম বিয়ে কেন শেষ পর্যন্ত বিচ্ছেদে পরিণত হয়েছিল, সে সম্পর্কে তিনি খোলাসা করেছেন।

সাবেক স্বামী সম্পর্কে অভিযোগ করে এই পর্ন তারকা বলেন, ‘আমি এত অসুখী ছিলাম, কারণ বিছানায় ঘনিষ্ঠ হওয়ার ক্ষেত্রে আমার স্বামীর সমস্যা ছিল। বছরের পর বছর সে আমার কাছে আসেনি এবং আমার সঙ্গে সেক্স করতে চায়নি। ’

তিনি আরো বলেন, ‘মনে রাখবেন আমি একজন রোমান্টিক মানুষ। তাই আমি তাঁকে ভালোবাসতাম এবং সে আমার সেরা বন্ধু ছিল। তাঁর মতামত ছিল আমার কাছে গুরুত্বপূর্ণ। সে-ই একমাত্র ব্যক্তি, যার সঙ্গে আমি সত্যিই যৌন সম্পর্ক স্থাপন করতে চেয়েছি। কিন্তু বছরের পর বছর ধরে তাঁর এই ধরনের আচরণ আমাকে অনুভব করিয়েছে যে আমি আকর্ষণীয় নই এবং আমি সুন্দর নই। ‘

ক্যামেরায় হাসিমুখে পর্ন তারকা হয়ে পেশাগত দায়িত্ব পালন করলেও কর্মজীবন তাঁর বিবাহজীবনকে মারাত্মকভাবে প্রভাবিত করতে শুরু করেছিল বলে জানিয়েছেন জনপ্রিয় এই পর্ন অভিনেত্রী।

আরও পড়ুন ::

Back to top button