বিচিত্রতা

প্রেমিকের প্রতারণায় রেগে গিয়ে যা করলেন নারী

ভাঙা গড়া প্রেমে লেগেই থাকে। সম্পর্ক থেকে কেউ কেউ স্বেচ্ছায় সরে গেলেও কেউ আবার চরম প্রতারণার শিকার হন। প্রেমে প্রতারিত হলে অনেক কষ্ট, আঘাত এবং বিশ্বাসঘাতকতার মধ্য দিয়ে যেতে হয়। কীভাবে সঙ্গীহীন জীবন কাটাবেন তা ভেবে কপালে ভাঁজ পড়ে অনেকের। তবে অস্ট্রেলিয়ার এক নারী প্রেমিকের প্রতারণায় রেগে গিয়ে অদ্ভুত এক কাণ্ড করে বসেছেন।

একজন নারী রেগে গেলে কী ভয়ঙ্কর পরিণাম হতে পারে তার ধারণা অনেকেরই নেই, যার প্রমাণ পাওয়া গেল এবার। সম্প্রতি অস্ট্রেলিয়ার একটি স্থানীয় খবরের কাগজে গোটা পাতা জুড়ে বিজ্ঞাপন দেন জেনি নামের এক নারী। বিজ্ঞাপনে প্রেমিকের মুখোশ খুলে দিয়েছেন তিনি। প্রকাশ্যে এনেছেন প্রেমিকের আসল চেহারা।

কুইন্সল্যান্ডের ম্যাকায় শহরে স্টিভ নামের এক ব্যক্তি তাকে ঠকিয়েছেন উল্লেখ করে বিজ্ঞাপনে জেনি লেখেন, ‘প্রিয় স্টিভ, আশা করি তুমি তার সঙ্গে ভালোই আছো। কিন্তু এবার তুমি গোটা শহরকে জানাও তুমি আসলে একজন প্রতারক।’ মজার বিষয় হচ্ছে, জেনি এই বিজ্ঞাপনটি দিয়েছেন স্টিভের ক্রেডিট কার্ড ব্যবহার করেই। সম্পর্ক ভাঙার পরেও তার কাছে কার্ডটি রয়ে গিয়েছিল।

সংবাদপত্রটির পক্ষ থেকে জানানো হয়েছে, বিজ্ঞাপনটি বেরোনোর পর থেকেই তারা পাঠকদের কাছ থেকে প্রতিক্রিয়া পাচ্ছেন। চতুর্থ পাতায় প্রকাশিত বিজ্ঞাপনটি ৫০ হাজারেরও বেশি পাঠক পড়েছেন। তবে প্রতিক্রিয়া পাওয়ার বিষয়টি স্বীকার করলেও জেনির পরিচয় জানাতে অস্বীকার করেছে পত্রিকাটি। এ ছাড়াও এক ঘোষণায় সংবাদপত্রটি জানিয়েছে, তারা স্টিভ সম্পর্কে কিছু জানেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই বিজ্ঞাপনটি ভাইরাল হয়েছে।

আরও পড়ুন ::

Back to top button