বলিউড

ক্যাটরিনার বিয়ের পর এই সুন্দরীর সাথে সময় কাটাচ্ছেন সালমান খান

ক্যাটরিনা কাইফের সাথে এককালে বেশ নিবিড় সম্পর্ক ছিল বলিউড ভাইজান সালমান খানের। তারা একে অপরের সাথে দীর্ঘদিন ধরে ডেট করেছিলেন। অনেকেই মনে করেছিলেন প্রেম গুরুর সাথে বিয়ে করবেন ক্যাটরিনা। কিন্তু বাস্তবে তা হলো না। সালমানকে ছেড়ে ভিকি কৌশলকে বেছে নিলেন ক্যাটরিনা।

ভিকি ক্যাটরিনার বিয়ের পর সালমান খান সম্বন্ধে একটি খবর সামনে এসেছে যা শুনলে আপনি অবাক হয়ে যাবেন। জানা গিয়েছে ক্যাটরিনার বিয়ের পর এই সুন্দরীর সাথে রাত কাটাচ্ছেন বলিউড ভাইজান। আর এই খবর সামনে আসছে তা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে গোটা ইন্টারনেট দুনিয়াতে। আসলে সালমান খান ওই মেয়ের সাথে অনেক সময় কাটানো শুরু করেছেন বা বলা যেতে পারে তাদের মধ্যে ঘনিষ্ঠতা বৃদ্ধি পেয়েছে। আপনি কি জানেন কোন মেয়ের সাথে রাত কাটাচ্ছেন সালমান খান? জানতে প্রতিবেদনের শেষ অংশটি পড়ুন।

সালমান খান যেই সুন্দরীর সাথে সময় কাটাচ্ছেন তিনি আর কেউ নয়, জনপ্রিয় বলিউড অভিনেত্রী পূজা হেগড়ে। আসলে এই দক্ষিনী তারকার সাথে সালমান খানের ঘনিষ্ঠতা বাড়ছে একটি সিনেমার সূত্রে। কিছুদিনের মধ্যেই বলিউডে রিলিজ করতে চলেছে কাভি ঈদ কাভি দীপাবলি। এই সিনেমায় দুজনে একসাথে কাজ করার জন্য তারা একে অপরের সাথে অনেক সময় কাটাচ্ছেন এবং তাদের মধ্যে বন্ধুত্ব অনেকটাই মজবুত হয়েছে। তারা দুজন দুজনের সাথে সময় কাটাতে পছন্দ করেন এবং তারা একে অপরের ভালো বন্ধু বলে দাবি করেছেন।

আরও পড়ুন ::

Back to top button