জাতীয়

একের পর এক নারীর অন্তর্বাস চুরি, ভিডিও ভাইরাল (দেখুন সেই ভিডিও)

একের পর এক নারীর অন্তর্বাস চুরি হচ্ছিল। কোনোভাবেই চোরকে শনাক্ত করা যাচ্ছিল না। তাই অভিযোগও করতে পারছিলেন না ভুক্তভোগীরা। গত সোমবার অবশেষে অন্তর্বাস চুরির একটি সিসিটিভি ফুটেজ প্রকাশ্যে এসেছে। যে ভিডিও দ্রুতই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। মধ্যপ্রদেশের গোয়ালিয়রে ঘটেছে এ ঘটনা।

সংবাদ প্রতিদিনের খবরে বলা হয়, কিছুদিন ধরে গোয়ালিয়রের গৌসপুরা এলাকার ২ নম্বর স্ট্রিটে পরপর নারীদের অন্তর্বাস চুরির ঘটনা ঘটেছিল।স্থানীয় অন্তত ছয়টি বাড়িতে নারীদের অন্তর্বাস চুরি গিয়েছে। সাধারণ চুরির ঘটনা নয় বলে এবং প্রমাণের অভাবে অভিযোগ দায়ের করতে পারেননি ভুক্তভোগীরা। তবে অন্তর্বাস চুরির সিসিটিভি ফুটেজ সামনে আসায় ভুক্তভোগীরা পুলিশে অভিযোগ জানান।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, এক তরুণ একটি বাড়িতে প্রবেশ করেন। কিছুক্ষণ পর সাদা রঙের কিছু একটা হাতে তিনি বেরিয়ে যান। পরে ভুক্তভোগী গৌসপুরা এলাকার ২ নম্বর স্ট্রিটের বাসিন্দা ভগত কোরি জানান, তার বাড়ি থেকে নারীদের অন্তর্বাস ও টাকা চুরি হয়েছে।

গোয়ালিয়র থানার পুলিশ কর্মকর্তা দীপক যাদব বলেন, গতকাল মঙ্গলবার ভগত কোরি অন্তর্বাস চুরির অভিযোগ করেছেন। তিনি অভিযোগ করেছেন, তার বাড়িতে গত ৩ সেপ্টেম্বরে চুরি হয়। এ সময় তার বাড়ি থেকে অন্তর্বাস ও ৫০০ টাকা চুরি হয়।

দীপক যাদব বলেন, সিসিটিভ ফুটেজ খতিয়ে দেখার পর চোরকে চিহ্নিত করা গিয়েছে। অভিযুক্ত তরুণ স্থানীয় বাসিন্দা। তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরও পড়ুন ::

Back to top button