বলিউড

জ্যাকুলিনের পর এবার নোরাকে জেরা করবে ইডি

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের আর্থিক কেলেঙ্কারির মামলায় বুধবার (১৪ সেপ্টেম্বর) দীর্ঘ জেরা করা হয় জ্যাকুলিন ফার্নান্ডেজকে। কোটি টাকার উপহার নিয়ে তার সঙ্গে সুকেশের পরিচয় করিয়ে দেওয়া পিঙ্কি ইরানিকেও জেরা করেছে দিল্লি পুলিশ।

এমন পরিস্থিতিতে বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সমন পাঠানো হয়েছে আরেক বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিকে।

এদিকে, তদন্ত যত এগোচ্ছে, ততোই চন্দ্রশেখরের আরো ‘কীর্তি’ প্রকাশ্যে আসছে। জানা গেছে, শুধু তারকাদেরই নয়, উঠতি নায়িকা ও মডেলদেরও ফাঁদে ফেলেছিলেন সুকেশ। নিকিতা তাম্বোলি, চাহত খান্না, সোফিয়া সিং ও আরুষা পাতিলের নামের চার জন উঠতি অভিনেত্রী ও মডেলের সন্ধান পেয়েছে দিল্লি পুলিশ।

জানা যায়, এদের সকলেই সুকেশের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তিহার জেলে। এখানেও তাদের যোগসূত্র ছিলেন পিঙ্কিই। জানা গেছে পিঙ্কি তাদের অন্য নামে পরিচয় করিয়েছিলেন। বিনিময়ে গুচি বা এলভি সংস্থার দামি ব্যাগের মতো উপহার নিয়েয়েছিলেন। পাশাপাশি ওই মডেল-অভিনেত্রীরাও পেতেন কোটি কোটি টাকার উপহার।

ইতোমধ্যেই আরুষা স্বীকার করেছেন সুকেশের সঙ্গে তার আলাপ ছিল। কিন্তু তিহার জেলে তিনি যাননি বলেই দাবি ওই অভিনেত্রীর। পাশাপাশি ইডির চার্জশিটে রয়েছে, আরুষাকার ব্যাংক অ্যাকাউন্টে টাকা পাঠিয়েছিল প্রতারক সুকেশ। নিকিতাও স্বীকার করেছেন পিঙ্কির মাধ্যমেই চন্দ্রশেখরের সঙ্গে তার পরিচয় হয়।

এদিকে বুধবারের জেরায় জ্যাকুলিনের উত্তরে সন্তুষ্ট নন ইডির কর্মকর্তারা। এই অভিনেত্রীর বয়ানে প্রচুর অসংগতি রয়েছে। এই পরিস্থিতিতে বৃহস্পতিবার নোরাকে জেরা করে কোনও বিস্ফোরক তথ্য উঠে আসে কিনা, সেদিকেই নজর সবার।

আরও পড়ুন ::

Back to top button