রাজ্য

অনুব্রতর রাঁধুনিকে তলব সিবিআইয়ের, সুকন্যাকে নোটিস

এবার ডাক পড়েছে অনুব্রতর বাড়ির রাঁধুনির। আজ, শুক্রবার অনুব্রত মণ্ডলের বাড়ির রাঁধুনিকে তলব করেছে সিবিআই। বোলপুরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে তাঁকে ডেকে পাঠানো হয়েছে। কারণ তাঁর অ্যাকাউন্টেও টাকা ঢুকেছে কিনা, কত টাকা বেতন, কত টাকা ঢুকেছে—এই সংক্রান্ত সব তথ্য খতিয়ে দেখতে চাইছে তদন্তকারীরা।

আসলে বীরভূমের দাপুটে নেতা অনুব্রত মণ্ডলের সম্পত্তির হদিশ পেতে সিবিআই-এর এই তৎপরতা বলে জানা গিয়েছে। সূত্রের খবর, রাঁধুনির অ্যাকাউন্ট থেকে অর্থের লেনদেন হয়েছে বলে নথি পেয়েছে সিবিআই। যদিও তা প্রমাণের ক্ষেত্রে যথেষ্ট নয়। তাই এই অর্থ কোথা থেকে এল?‌ কে দিল?‌ তা জানতেই এই তলব।

আরও পড়ুন :: স্কুলগুলি থেকে শূন্য পদের তালিকা তলব শিক্ষা দফতরের

এর পাশাপাশি এ দিনই সকালে অনুব্রত-কন্যা সুকন্যা মণ্ডলকে নোটিস পাঠিয়েছে সিবিআই। কারণ, পাচার মামলার তদন্তে সুকন্যার সম্পত্তিতে নজর রয়েছে সিবিআই-এর। একজন প্রাথমিক স্কুলের শিক্ষিকা হয়ে কীভাবে তিনি এই বিপুল সম্পত্তির মালিক হলেন, তা নিয়ে প্রশ্ন উঠেছে। তাঁর নামে থাকা একাধিক জমির কথাও জানতে পেরেছেন আধিকারিকরা।

এমনকী, তাঁর নামে থাকা রাইস মিলে হানা দিয়েছিল সিবিআই। আগে একবার বীরভূমের বাড়িতে গিয়ে সুকন্যাকে জেরা করেছিলেন তদন্তকারী অফিসাররা। এবার সেই তথ্যের উপর ভিত্তি করেই সুকন্যাকে জেরা করতে চান তাঁরা।

বৃহস্পতিবার সিবিআই ক্যাম্পে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয় অনুব্রত মণ্ডল ঘনিষ্ঠ ব্যবসায়ী মলয় পিটকে। তলব করা হয় তাঁর হিসাব রক্ষককেও। গরু পাচার মামলার তদন্তে অনুব্রতর লেনদেনের ওপরও কড়া নজর রেখেছে সিবিআই।

আরও পড়ুন ::

Back to top button