রাজনীতিরাজ্য

নজরে প্রশাসনিক বৈঠক, বৃহস্পতিবার কী ঘোষণা মুখ্যমন্ত্রীর?

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Mamata Banerjee : নজরে প্রশাসনিক বৈঠক, বৃহস্পতিবার কী ঘোষণা মুখ্যমন্ত্রীর? - West Bengal News 24

মঙ্গলবার থেকে তিন দিনের নদিয়া সফর শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সফরের শেষ দিন বৃহস্পতিবার প্রশাসনিক বৈঠক মুখ্যমন্ত্রীর। তার আগে বুধবার কৃষ্ণনগরে রাজনৈতিক সভাও করেছেন তিনি। এদিনের সভা থেকে কেন্দ্রকে তীব্র আক্রমণ শানান মমতা। এর পাশাপাশি কর্মীদের উদ্দেশ্যে বার্তাও দেন। বৃহস্পতিবার রানাঘাট পুলিশ জেলার অন্তর্গত ছাতিমতলা আমবাগান মাঠ এলাকায় প্রশাসনিক বৈঠকের আয়োজন করা হয়।

বৈঠক থেকেই নদিয়া জেলার একাধিক প্রকল্প উন্নয়ন, শিলান্যাস ও কয়েকটি ভেসেলের সূচনার বন্দোবস্ত করা হয়।

উল্লেখ্য, কালীপুজোর আগে উত্তরবঙ্গ সফরে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী। দুর্গা পূজার দশমীর দিন জলপাইগুড়ি জেলার মাল নদীতে হড়পা বানে মৃত পরিবারদের আত্মীয়দের সঙ্গে দেখা করেন তিনি। মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানান তিনি।

এদিকে আগামী বছর শুরুতেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন হওয়ার সম্ভাবনা। তার আগে মুখ্যমন্ত্রীর এই জেলার সফর যথেষ্ট তাৎপর্যপূর্ণ। এমনটাই মনে করছে রাজনৈতিক মহলে একাংশ। তবে নির্বাচনের আগে বিভিন্ন ব্লকে যে কাজগুলি বাকি রয়েছে সেই কাজগুলি যাতে দ্রুত শেষ করা হয় সে বিষয়েও নদীয়া জেলার প্রশাসনিক বৈঠক থেকে নির্দেশ দিতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি ১০০ দিনের কাজ নিয়েও বৃহস্পতিবার এ প্রশাসনিক বৈঠক থেকে গুরুত্বপূর্ণ বার্তার কথা শোনা যায়। ১০০ দিনের কাজের সঙ্গে যুক্ত জব কার্ড হোল্ডারদের বিকল্প কাজ দেওয়ার জন্য ইতিমধ্যেই নির্দেশিকা জারি করেছে মুখ্য সচিবের দফতর।

আরও পড়ুন ::

Back to top button