রাজনীতিরাজ্য

শুভেন্দুর বাড়ির মহিলাদের সঙ্গে দেখা করার পরিকল্পনা তৃণমূলের! জল্পনা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

শুভেন্দুর বাড়ির মহিলাদের সঙ্গে দেখা করার পরিকল্পনা তৃণমূলের! জল্পনা

শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জের মহিলাদের সঙ্গে দেখা করবে তৃণমূল। এরজন্য আগাম সময় চাওয়া হবে। তবে চার জনের বেশি তৃণমূল কংগ্রেস কর্মী যাবেন না। জানা গিয়েছে, এমনটাই নির্দেশ দেওয়া হয়েছে দলের তরফে।

সূত্র মারফত জানা গিয়েছে, কর্মীরা দলীয় পতাকা নিয়ে নয়, বরং মমতার ছবি দেওয়া লিফলেট নিয়ে যাবেন। মহিলাদের জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বাধীন সরকার কী কাজ করেছে, মূলত শান্তিকুঞ্জের মহিলাদের তা জানাতেই সেখানে যাবেন তৃণমূল কর্মীরা।

তবে, শুভেন্দুর বাড়ির মহিলারা যদি দেখা না করেন, সেক্ষেত্রে লিফলেট রেখে আসবেন তাঁরা। এমনটাই সিদ্ধান্ত নেওয়া হয়েছে দলের তরফে।

আসলে রাজনীতির ময়দানে বাড়ির অন্য সদস্যদের সঙ্গে দলের সম্পর্ক যাই হোক না কেন, বাড়ির মহিলাদের সঙ্গে জনসংযোগে জোর দিতে চায় রাজ্যে শাসকদল। সেই কারণেই বিরোধীপক্ষের বাড়ির মহিলাদের কাছে যাওয়ার এই পদক্ষেপ তৃণমূলের।

এর পাশাপাশি পূর্ব মেদিনীপুরে দলের পুরোনো নেতাকর্মীদের বাড়িতে যাওয়ার জন্যও দলের তরফে নেতাদের নির্দেশ দেওয়া হয়েছে বলে খবর।

এদিকে এ বিষয়ে কূটনৈতিক মহলের একাংশের মতে, ২০২১-এর বিধানসভা ভোটে তৃণমূলের অন্যতম টার্গেট ছিল মহিলা ভোট। সেই সূত্রে বাড়ির মহিলা সদস্যদের সঙ্গে দেখা করার আগে লিফলেট বানিয়ে নিয়ে যাওয়ার নির্দেশ দেওয়া হয়েছে বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুন ::

Back to top button