জাতীয়

লক্ষ্য ২০২৪! লোকসভা নির্বাচনে কোমর বাঁধবে অরবিন্দ কেজরিওয়ালের আপ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Aam Aadmi Party : লক্ষ্য ২০২৪! লোকসভা নির্বাচনে কোমর বাঁধবে অরবিন্দ কেজরিওয়ালের আপ - West Bengal News 24

দিল্লি পুর নিগমের ভোটে জয়জয়কার হয়েছে আম আদমি পার্টি। এবার তাদের লক্ষ্য ২০২৪ লোকসভা নির্বাচন। বর্তমানে লোকসভায় তাদের কোনও সাংসদ নেই। চলতি মাসের ১৮ তারিখ বৈঠকে বসতে চলেছে আম আদমি পার্টির জাতীয় পরিষদ।

উপস্থিত থাকবেন আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল। লোকসভা নির্বাচনের কৌশল এবং দলের অবস্থান নিয়ে বৈঠকে আলোচনা হবে। এমনটাই জানা গিয়েছে সূত্র মারফত।

দিল্লি পুর নিগমের ভোটে আপ-এর ঝুলিতে যায় ১৩৪টি ওয়ার্ড। ১০৪-এই থমকে যায় বিজেপি। আর অন্যদিকে, ১০-এর কোটাও পেরতে পারেনি কংগ্রেস। অন্যান্য ৩। প্রথমে জয়ের এই সাফল্য সকলের সঙ্গে ভাগ করে নেন তিনি। আর জয়ের কারিগর হিসেবে নিজের দলের নেতাকর্মীদের ধন্যবাদ জানান কেজরি।

তিনি বলেন, “যাঁরা জিতেছেন, তাঁদের অভিনন্দন। কিন্তু, যাঁরা পরাজিত হয়েছেন তাঁরা মনখারাপ করবেন না। আপনাদের সঙ্গে নিয়েই আমরা আরও উন্নততর দিল্লি গড়ে তুলব।”

তবে জয়ের ইঙ্গিত সামনে আসতেই বিজেপির দিকে একের পর এক কটাক্ষ ছোঁড়েন আপ নেতারা। দিল্লির উপমুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া ট্যুইটে লেখেন, “আম আদমি পার্টির উপরে ভরসা রাখার জন্য আমরা সাধারণ মানুষের কাছে কৃতজ্ঞ। বিশ্বের সবচেয়ে বড় নেগেটিভ দলকে হঠিয়ে তাঁরা অরবিন্দজির অধ্যাবসায়কে স্বীকৃতি দিয়েছেন।”

আরও পড়ুন ::

Back to top button