রাজনীতিরাজ্য

মুখে তৃণমূলের নাম, জেলের বাইরে চমক দিলেন পার্থ চট্টোপাধ্যায়

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Partha Chatterjee : মুখে তৃণমূলের নাম, জেলের বাইরে চমক দিলেন পার্থ চট্টোপাধ্যায় - West Bengal News 24

জেলে থাকলেও তিনি সর্বদা তৃণমূলের সঙ্গেই রয়েছেন – ফের একবার বললেন প্রাক্তন শিক্ষামন্ত্রী (Education Minister) পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee)। শিক্ষক নিয়োগ দুর্নীতি মামলায় ইতিমধ্যেই কারাবাসে রয়েছেন পার্থ চট্টোপাধ্যায়। হেফাজতের মেয়াদ শেষে এদিন তাঁকে করা হয় ব্যাংকশাল আদালতে। সেখানেই প্রাক্তন দলের পাশে থাকার বার্তা দেন তিনি।

এদিন পার্থ চট্টোপাধ্যায় জানান , ”সর্বপ্রথম ২০২৩ নববর্ষের শুভেচ্ছা। তৃণমূল কংগ্রেসের (Trinamool Congress) প্রতিষ্ঠতম প্রতিষ্ঠা দিবস উপলক্ষে শুভেচ্ছা জানাচ্ছি। সকলকে অভিনন্দন”। উল্লেখ্য , জেলে থাকাকালীন বারংবার তৃণমূলের (TMC) পাশে থাকায় বার্তা দিয়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়।

প্রসঙ্গত, রাজ্যে তৃণমূলের বিরুদ্ধে ডিসেম্বর তত্ব নিয়ে একাধিকবার হুঁশিয়ারি দিয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। এই প্রসঙ্গে পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) বলেন , ” পঞ্চায়েতে তৃণমূল জিতবে। কেউ কোন ক্ষতি করতে পারবে না।” এর পাশাপশি জোকা থেকে তারাতলা পর্যন্ত মেট্রো পরিষেবা শীঘ্রই শুরু হবে বলে জন্য পার্থ চট্টোপাধ্যায়। আমি বেহালা অঞ্চলের বাসিন্দাদের শুভেচ্ছা জানাই”।

আরও পড়ুন ::

Back to top button