রাজ্য

শুরুতেই রেকর্ড বন্দে ভারত এক্সপ্রেসের, বুকিং বছরেরও প্রথম দু’দিনের টিকিট

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Vande Bharat Express : শুরুতেই রেকর্ড বন্দে ভারত এক্সপ্রেসের, বুকিং বছরেরও প্রথম দু’দিনের টিকিট - West Bengal News 24

প্রধানমন্ত্রী (Prime Minister) নরেন্দ্র মোদির হাত দিয়ে পথ চলা শুরু করেছে বন্দে ভারত এক্সপ্রেস (Vande Bharat Express)। তবে শুরুতেই রেকর্ড করল ভারতের এই অত্যাধুনিক সেমি হাইস্পিড ট্রেন।

আগামী পয়লা এবং ২ রা জানুয়ারি অর্থাৎ বছরের প্রথম দুদিন হাওড়া-নিউ জলপাইগুড়ি বন্দে ভারত এক্সপ্রেসের আপ ডাউন সমস্ত টিকিটই বিক্রি হয়ে গিয়েছে। এমনটাই খবর পূর্ব রেল সূত্রে।

রেলের প্রকাশিত তালিকা অনুযায়ী , হাওড়া (Hawrah) থেকে এনজেপি পর্যন্ত চেয়ার কারে বন্দে ভারত এক্সপ্রেসের (Vande Bharat Express) ভাড়া ১৫৪৩ টাকা। এক্সিকিউটিভ ক্লাসে ভাড়া ২৮০৩ টাকা।

এর পাশাপাশি চেয়ার কারে হাওড়া থেকে বোলপুরের ভাড়া ৬২৮ টাকা। এক্সিকিউটিভ ক্লাসে ১১৫০ টাকা। চেয়ার কারে হাওড়া- মালদহ ভাড়া ৯২৯ টাকা। এক্সিকিউটিভ ক্লাসে ১৭৫৩ টাকা।

রেল জানিয়েছে , শৌনক দাস নামে এক যাত্রী ১ জানুয়ারির হাওড়া-এনজেপি বন্দে ভারত এক্সপ্রেসের প্রথম টিকিটটি বুক করেছেন। হাওড়া (Hawrah) এবং এনজেপির (NJP) মধ্যে তিনটি স্টেশনে থামবে বন্দে ভারত।

সেগুলি হল বোলপুর , মালদহ এবং বিহারের বারসই। সেমি হাইস্পিড (Semi High Speed) এই ট্রেন নিয়ে যাত্রীদের মধ্যে এমনিতেই আগ্রহ ছিল। যাত্রার কথা আগাম জেনে তাই অনেকেই টিকিট কাটার পরিকল্পনা করে রেখেছিলেন।

আরও পড়ুন ::

Back to top button