রাজ্য

১৬ নয়, গঙ্গাসাগরের কারণে কলকাতায় চাকরিপ্রার্থীদের মিছিল ১৮ ই জানুয়ারি : বিচারপতি মান্থা

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

১৬ নয়, গঙ্গাসাগরের কারণে কলকাতায় চাকরিপ্রার্থীদের মিছিল ১৮ ই জানুয়ারি : বিচারপতি মান্থা

পূর্ব নির্ধারিত দিনে অর্থাৎ সোমবার নয়, মিছিল করতে হবে আগামী সপ্তাহের বুধবার। স্বচ্ছ নিয়োগের দাবিতে কলকাতায় চাকরিপ্রার্থীদের ১০টি সংগঠনকে এমনই নির্দেশ কলকাতা হাইকোর্টের (Calcutta High Court) বিচারপতি রাজশেখর মান্থার (Justice Rajshekhar Mantha)।

১৬ জানুয়ারি, সোমবার শহরে মহামিছিলের ডাক দিয়েছিল চাকরিপ্রার্থীদের ১০টি সংগঠন। তিন দিক থেকে মিছিল এসে জমায়েত হবে ধর্মতলার মেট্রো চ্যানেলে (Metro Channel)। পুলিশ এই মিছিলের অনুমতি দেয়নি বলে দাবি। হাওড়া, কলেজ স্ট্রিট (College Street) এবং শিয়ালদহ থেকে তিনটি মিছিল ধর্মতলার মেট্রো চ্যানেলে আসার কথা ছিল।

মামলাকারীদের আইনজীবী কৌস্তভ বাগচী (Koustav Bagchi) জানিয়েছিলেন, শহরের তিন দিক থেকে মিছিল এসে জমায়েত হবে ধর্মতলার মেট্রো চ্যানেলে। হাওড়া, কলেজ স্ট্রিট এবং শিয়ালদহ থেকে তিনটি মিছিল ধর্মতলার মেট্রো চ্যানেলে আসার কথা ছিল। তবে এই মিছিলের অনুমতি দেয়নি পুলিশ।

এরপর হাই কোর্টের (Calcutta High Court) দ্বারস্থ হয় সংগঠনগুলি। বিচারপতি রাজাশেখর মান্থার (Justice Rajsekhar Mantha) নির্দেশ, ১৭ জানুয়ারি পর্যন্ত গঙ্গাসাগর মেলার ভিড় থাকবে। তাই ১৬ জানুয়ারির পরিবর্তে ১৮ জানুয়ারি রানি রাসমণি অ্যাভিনিউতে মিছিল করতে পারবেন চাকরিপ্রার্থীরা।

আরও পড়ুন ::

Back to top button