ক্রিকেট

সমর্থকদের সাথে নিবিড় সম্পর্ক, নয়া অ্যাপ লঞ্চ করল কলকাতা নাইট রাইডার্স, উদ্বোধনে স্বয়ং শাহরুখ

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

Kolkata Knight Riders App Knight Club : সমর্থকদের সাথে নিবিড় সম্পর্ক, নয়া অ্যাপ লঞ্চ করল কলকাতা নাইট রাইডার্স, উদ্বোধনে স্বয়ং শাহরুখ - West Bengal News 24

কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders) টিমের অনুরাগী ? আইপিএলের সময় বেগুনি জার্সিধারীদের জয়ের জন্য গলা ফাটান? তাহলে আপনার জন্য সুখবর। কেকেআর টিমকে সমর্থকদের আরও কাছে নিয়ে আসতে অভিনব উদ্যোগ কলকাতার ফ্র্যাঞ্চাইজিটির। কয়েকদিন আগেই ঘোষণা করা হয়েছিল, সমর্থকদের জন্য একটি ফাটাফাটি ক্লাব নিয়ে আসছে কেকেআর।

আইপিএল শুরুর দিন তিনেক আগেই কেকেআর নিয়ে চলে এল সমর্থকদের ফাটাফাটি একটি অ্যাপ। যার নাম রাখা হয়েছে ‘নাইট ক্লাব’ (Knight Club)। অ্যাপের উদ্বোধন করলেন দলের অন্যতম মালিক স্বয়ং শাহরুখ খান (Shah Rukh Khan)। একটি প্রমোশনাল ভিডিয়োর মাধ্যমে অ্যাপ লঞ্চ করেছেন কিং খান। দলের সঙ্গে সমর্থকদের কীভাবে সংযোগ ঘটাবে এই অ্যাপ ?

এ বারের আইপিএল দলগুলির কাছে আরও স্পেশাল। কারণ বহুদিন পর ফিরছে হোম, অ্যাওয়ে ফরম্যাট। ফের কলকাতা নাইট রাইডার্স সমর্থকদের ভিড়ে মুখরিত হবে ইডেন গার্ডেন্সের গ্যালারি। ইতিমধ্যে নাইটদের (Kolkata Knight Riders) নতুন জার্সির উন্মোচন হয়েছে। তার আগে অনুরাগীদের জন্য অভিনব উদ্যোগ দলটির। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে ‘একদম ফাটাফাটি অ্যাপ’ নিয়ে আসার প্রতিশ্রুতি দিয়েছিল কেকেআর। সেটা কতটা ফাটাফাটি তার প্রমাণ মিলল মঙ্গলবার সকালেই। অ্যাপ নিয়ে হাজির স্বয়ং শাহরুখ খান।

আরও পড়ুন ::

Back to top button