আসাম

করোনা ঈশ্বরের কম্পিউটারে তৈরি, কার হবে, কে মরবে, তাতেই ঠিক হয়! আজব দাবি অসমের মন্ত্রীর

করোনা ঈশ্বরের কম্পিউটারে তৈরি, কার হবে, কে মরবে, তাতেই ঠিক হয়! আজব দাবি অসমের মন্ত্রীর - West Bengal News 24

করোনা আবহের প্রথম থেকে শুরু করে আজ অবধি, এই ভাইরাস নিয়ে নানা সময়ে নানারকম বিতর্কিত মন্তব্য করে সমালোচিত হয়েছেন দেশের বহু নেতৃত্ব। তবে তাদের মধ্যে বিজেপি নেতাদের সংখ্যাই বেশি। তবে এবার সেই তালিকায় নাম লেখালেন অসমের মন্ত্রী চন্দ্রমোহন পাটোয়ারি (chandra mohan patowary)।

কখনও গোমূত্র সেবন, আবার কখনও ভাবিজি পাপড় খেয়ে করোনা তাড়ানোড় নিদান দিয়েছেন বিভিন্ন বিজেপি নেতৃত্বরা। তবে তাদের মধ্যে বাদ যাননি বাংলার বিজেপি নেতা রাহুল সিনহাও। রামনাম জপলেই করোনা সেরে যাবে- তাঁর দেওয়া এই নিদানেও কম সমালোচিত হতে হয়নি বিজেপি নেতাকে।

আরো পড়ুন : আর বন্ধ নয়, ১ সেপ্টেম্বর থেকে খুলছে স্কুল! শেষ মুহূর্তের প্রস্তুতি রাজধানীতে

তবে এবার অসমের মন্ত্রী চন্দ্রমোহন পাটোয়ারির এক মন্তব্যে শোরগোল পড়ে গেছে রাজনৈতিক মহলে। তিনি দাবি করেছেন, ‘ভগবান নিজের কম্পিউটারে করোনা তৈরি করে রেখেছেন। পাশাপাশি তিনি এটাও ঠিক করেছেন যে, এই ভাইরাসে আক্রান্ত হয়ে কারা প্রাণ হারাবেন। এমন অনেকেই আছেন, ফুটপাথে থাকেন কিন্তু কোনদিন মাস্ক ব্যবহার করেন না। দেখবেন তাদের মধ্যে অনেকেই কিন্তু করোনা আক্রান্ত হননি’।

একদিকে যখন করোনার বিরুদ্ধে জোড়কদমে লড়াই জারি রেখেছে গোটা দেশবাসী, সেইসময় অসম মন্ত্রীর এমন মন্তব্য সাড়া ফেলেছে রাজনৈতিক মহলে। বর্তমান সময়ে করোনার তৃতীয় ঢেউ থেকে রক্ষা পাওয়ার উপায় খুঁজতে যখন মরিয়া হয়ে রয়েছেন বিশেষজ্ঞরা, তখন চন্দ্রমোহন পাটোয়ারির এই মন্তব্যে হইচই পড়ে গেছে সর্বত্র।

সূত্র : বাংলা হান্ট

আরও পড়ুন ::

Back to top button