জাতীয়

দীর্ঘদিনের সফল কর্মীকে ২২ তলা বাড়ি উপহার দিলেন মুকেশ আম্বানি

দীর্ঘদিনের সফল কর্মীকে ২২ তলা বাড়ি উপহার দিলেন মুকেশ আম্বানি

মনোজ মোদি, ১৯৮০-র দশকে রিলায়েন্সে যোগ দিয়েছিলেন। সময়ের সঙ্গে মুকেশ আম্বানির ‘ডান হাত’ হয়ে ওঠেন মনোজ। করোনার সময়ে ফেসবুকের সঙ্গে জিওর প্রায় ৪৩ হাজার কোটি রুপির একটি চুক্তি হয়। এর পেছনেও অন্যতম হাত ছিল মনোজ মোদির।

আর সে কারণেই দীর্ঘদিনের কর্মী মনোজ মোদিকে যথার্থই মূল্য দিলেন মুকেশ আম্বানি। উপহার হিসাবে তার হাতে তুলে দিলেন মুম্বাইয়ের অভিজাত এলাকায় দেড় হাজার কোটি রুপির ২২তলার অট্টালিকা। সূত্র ম্যাজিকব্রিক্স। উপহারের ভবনটি মুম্বাইয়ের খুব দামি এলাকা নেপিয়ান সি রোডের। কয়েক মাস আগেই এই উপহার দেন মুকেশ আম্বানি।

এই রোডেই প্রতি বর্গফুট আবাসন সম্পত্তির দাম সাধারণত ৪৫ হাজার ১০০ থেকে ৭০ হাজার ৬০০ রুপি। সেই হিসাবে মনোজ মোদির এই নতুন বহুতলের মোট দাম প্রায় দেড় হাজার কোটি রুপি। প্রতিটি ফ্লোর ৮ হাজার বর্গফুটের।
কে এই মনোজ মোদি? কেন এতটা গুরুত্ব তার?

রিলায়েন্সের যুগান্তকারী বিভিন্ন চুক্তির সাফল্যের পেছনে অন্যতম মাথা এই মনোজ মোদি। মুকেশ আম্বানির পর এখন আকাশ আম্বানি ও ইশা আম্বানির সঙ্গে কাজ করছেন মনোজ। জিও থেকে শুরু করে রিলায়েন্স রিটেলের কাজকর্ম দেখছেন তিনি।

বিশ্বের অন্যতম ধনী ব্যক্তির ডান হাত। তবে রিলায়েন্স গোষ্ঠীতে তার কিন্তু কোনো তথাকথিত হেভিওয়েট পদ নেই। অথচ তারই নখদর্পণে থাকে সংস্থার সবকিছু। রিলায়েন্সের সাফল্যের পেছনে মুকেশ আম্বানিকে সাহায্য করার বিষয়ে তার ভূমিকা অনস্বীকার্য। তবে এতকিছুর পরেও বরাবরই প্রচারবিমুখ তিনি। আর সেই কারণেই খুব কম মানুষ তার বিষয়ে জানেন।

সূত্র : হিন্দুস্তান টাইমস।

আরও পড়ুন ::

Back to top button