পুরুলিয়া

সামান্য ঝামেলা থেকে রাগের বসে পড়শিকে কামড় বসিয়ে কান ছিঁড়ে শ্রীঘরে যুবক

সামান্য ঝামেলা থেকে রাগের বসে পড়শিকে কামড় বসিয়ে কান ছিঁড়ে শ্রীঘরে যুবক

প্রতিবেশীর সাথে বিভিন্ন কারণে ঝামেলা হতে দেখা যায়। কিন্তু অনেক সময় সেই ঝামেলা অনেক বড়ো আকার ধারণ করে। কিন্তু এ এক অন্য রকম ঘটনা কোনো বড়োসরো ঝামেলা নয়।

সামান্য ঝামেলা। আর সেই ঝামেলা থেকে রাগের বসে পড়শিকে কামড় বসিয়ে কান ছিঁড়ে নিল এক যুবক। পুরুলিয়ার সাঁতুড়িতে এমন রক্তারক্তি ঘটনায় থানা-পুলিশও হয়েছে। হয়েছে মামলা। সেইসঙ্গে কামড় বসিয়ে কান ছেড়ার ঘটনায় রঙ্গ-রসিকতাও কম হচ্ছে না!

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর থানার দ্বারস্থ হন বছর ৩৫-র ওই দিনমজুর। অভিযোগের পরেই নির্দিষ্ট ধারায় মামলা রুজু করে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুরুলিয়ার সাঁতুড়ি থানার পুলিশ।

পুলিশ জানিয়েছে, ধৃত যুবকের নাম জগত্‍পতি বাউরি। তার বাড়ি সাঁতুড়ি থানার বৃন্দাবনপুর গ্রামে। বুধবার ধৃতকে রঘুনাথপুর মহকুমা আদালতে তোলা হলে তার ১৪ দিনের জেল হেফাজত হয়।

মঙ্গলবার বৃন্দাবনপুর গ্রামের বাসিন্দা সতীশ বাউরি সাঁতুড়ি থানার দ্বারস্থ হন। ওই ব্যক্তি পুলিশকে জানিয়েছেন, গত ১৪ এপ্রিল দুপুরে তিনি মেলা দেখতে বেরিয়েছিলেন। ওই সময় প্রতিবেশী জগত্‍পতি বাউরি তার পথ আটকে গালিগালাজ শুরু করে। আর এই ঘটনার প্রতিবাদ করায় লাঠি নিয়ে তার উপর চড়াও হয় অভিযুক্ত।

অভিযোগ বেধড়ক লাঠিপেটা করার পর ওই যুবকের বাম কানটি কামড়ে ছিঁড়ে দেয়। এই ঘটনার পর রক্তাক্ত ওই যুবকের আর্তনাদ শুনে স্থানীয় মানুষজন তাকে উদ্ধার করে হাড়মাড্ডি স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করেন।

আরও পড়ুন ::

Back to top button