বলিউড

আইনি জটিলতায় ফেঁসে গেল দক্ষিণী সুপারস্টার প্রভাসের আগামী ছবি ‘আদিপুরুষ’

ওয়েস্ট বেঙ্গল নিউজ ২৪

আইনি জটিলতায় ফেঁসে গেল দক্ষিণী সুপারস্টার প্রভাসের আগামী ছবি ‘আদিপুরুষ’

হাজার ঝড় , আইনি জটিলতা পেড়িয়ে মুক্তি পেতে চলেছে দক্ষিণী সুপারস্টার প্রভাসের (Pravas) আগামী ছবি আদিপুরুষ (Adipurush) । ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই ছবি ঘিরে এবার নয়া জল্পনা তুঙ্গে। মে মাসেই শুরু হচ্ছে ছবির প্রমোশন। ছবির প্রচারে থাকছে গোটা টিম। তবে থাকতে পারছেন না সইফ আলি খান (Saif Ali Khan)। তবে কি ছবি থেকে সরে যাচ্ছেন অভিনেতা ?

না, এমনটা নয়, বরং পরিবারের কারণেই এই শিডিউলে নাম লেখাতে পারলেন না বলিউড স্টার। বলিউড (Bollywood) সূত্রে খবর, পরিবারের সঙ্গে ঘুরতে যাওয়ার পরিকল্পনা করেছেন সইফ। ওই সময় দুই ছেলের গরমের ছুটি পড়ে। সেই কারণেই প্ল্যান করা হয়েছে এই সময়। যদিও সইফের এই না থাকাকে কেন্দ্র করে আদিপুরুষ টিমের সঙ্গে কোনও বচসায় জড়িয়েছে কি না , তা এখনও স্পষ্ট নয়।

ছবির টিজার মুক্তির পরও ভাইরাল হয়েছিল আদিপুরুষ (Adipurush) বিতর্ক। রামায়ণ নির্ভর এই ছবিতে একাধিক চরিত্রকে নিয়ে প্রশ্ন অতীতেই তুলেছিলেন নেটিজেনরা। প্রথম থেকেই তা বচসার কেন্দ্রে জায়গা করে নেয়। কখনও ওঠে বয়কটের ডাক, কখনও আবার সামনে উঠে আসে ছবি ঘিরে একাধিক বিবাদ প্রসঙ্গ। তবে এবার কেবল সোশ্যাল মিডিয়ায় সীমাবদ্ধ থাকল না ছবিকে কেন্দ্র করে বিতর্ক। আইনি জটিলতায় ফেঁসে গেল এই ছবি। ঝড়ের গতিতে ভাইরাল হল এই একটি খবর।

হিন্দু ভাবাবেগে আঘাত করায় এই ছবি ঘিরে ওঠে নানা জল্পনা। ছবিতে প্রতিটা চরিত্র যত্ন নিয়ে ফুঁটিয়ে তোলা হয়নি। ফলে চরম ট্রোলের মুখে পড়তে হয় সইফ আলি খান (Saif Ali Khan) ও প্রভাসকে। ছবিতে ভিএফএক্সের কাজ মোটেও ভাল লাগেনি খানিক ঝলকে। চরিত্রদের লুক নিয়েও ওঠে প্রশ্ন , আর সেই কারণেই জাতীয় সিনে কর্মীরা আইনি নোটিস ধরিয়ে ছিল ছবির নির্মাতাকে। যেখানে বিস্তারিত বলা থাকে যে, ছবির ভুল যদি দ্রুত ঠিক না করা হয়, তবে এই ছবি সামনে আনতে দেওয়া যাবে না। যদিও সেই সকল জটিলতা মিটিয়ে এবার খানিকটা স্বস্তিতে প্রভাস ও ছবির টিম। এখন দেখার বক্স অফিসে এই ছবি কতটা ঝড় তোলে।

আরও পড়ুন ::

Back to top button